‘কলকাতার হ্যারি’ পটার সোহম

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সোহম চক্রবর্তী আর প্রিয়াঙ্কা সরকার অভিনীত নতুন সিনেমা ‘কলকাতার হ্যারি’র নতুন পোস্টার। সেখানে একদল শিশুর ভিড়ে সোহম চক্রবর্তী আর প্রিয়ঙ্কা সরকার দাঁড়িয়ে আছেন। সোহমের পরণে কালো কোট-প্যান্ট, হাতে ‘ম্যাজিক টুপি’ আর ‘ম্যাজিক স্টিক’। পাশে লাল পোশাকে হাসিমুখে দাঁড়িয়ে প্রিয়ঙ্কা।

শিশু শিল্পী হিসাবে অভিনয়ের সফর শুরু করেছিলেন সোহম। ১৯৮৮ সালে বাংলা সিনেমা ‘ছোট বউ’ সিনেমায় অভিনয় করে ‘মাস্টার বিট্টু’ হিসাবে পরিচিতি পেয়েছিলেন। এখন ওই বাংলার প্রতিষ্ঠিত চিত্রনায়ক সে।

ভারতীয় সংবাদমাধ্যম এবিপির সূত্র বলছে, অভিনয়ের পাশাপাশি এবার সিনেমা প্রযোজনাও শুরু করছেন সোহম। তার প্রযোজনায় প্রথম সিনেমা এই ‘কলকাতার হ্যারি’। সিনেমাটি পরিচালনায় রয়েছেন রাজদীপ ঘোষ। সোহম-প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ঐশিকা গুহঠাকুরকেও। আরো আছেন অরিন্দম গুহ, লাবনী সরকার প্রমুখ।

এই সিনেমার গল্প একজন ড্রাইভারকে নিয়ে। এই চরিত্রেই অভিনয় করছেন সোহম। পর্দায় তার নাম হরিনাথ পত্র। একটি প্রাইমারি স্কুলে কাজ করে হরিনাথ। হ্যারি পটার সিরিজের অনুরাগী হরিনাথ দারুণ গল্প বলতে পারে। মাঝে মাঝে কলকাতার রাস্তায় ম্যাজিক দেখাতে ভালোবাসে সে। গল্পে রয়েছে আরো একটি চরিত্র, নাম তিতলি। দশ বছরের এই সন্তানকে নিয়ে সারাদিন চিন্তায় থাকে তার মা। সাথে আছে তার ১৪ বছরের বড় দিদি স্কুল শিক্ষিকা মোহর। এই তিন চরিত্র নিয়েই আবর্তিত হবে ‘কলকাতার হ্যারি’ সিনেমার গল্প। মুক্তির তারিখ জানানো হয়নি, তবে এবছরের গ্রীষ্মেই মুক্তি পাবে সিনেমাটি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five + two =

সর্বশেষ বিনোদন