‘আমাকে সবাই ভুলে যাবে’ বললেন বনসালি

একের পর এক হিট সিনেমা তৈরি করেছেন। দর্শকদের কাছ থেকে অভিনন্দন কিংবা সমালোচকদের প্রশংসা সবই পেয়েছেন। বক্স অফিসে দুর্দান্ত ব্যাবসা করেছে তার সব সিনেমা। কিন্তু এত কিছুর পরও পরিচালক সঞ্জয় লীলা বনসালির বক্তব্য, আজ থেকে বছর ৫০ পরই নাকি তাকে সবাই ভুলে যাবে! এমন ভাবছেন বলিউডের বিখ্যাত এই পরিচালক?

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে সঞ্জয় লীলা বলেছেন, ‘আমার কাজকে সারাজীবন মানুষ মনে রাখবে, কিন্তু আমি এতোটাই সাধারণ যে সবাই আমাকে ভুলে যাবে।’

তিনি মনে করেন, তার সাফল্যের পেছনে রয়েছে তার মা-বাবার হাত। তাদের কারণেই আজ এ পর্যন্ত আসা। বাবা-মার অবদানকে তিনি জীবনের আশীর্বাদ মনে করেন। তিনি বলেছেন, “আমি বিশ্বাস করি এখনো তারা (মা-বাবা) আমাকে আগলে রেখেছেন, সবসময় গাইড করছেন। পূর্বপুরুষদের আশীর্বাদ ছাড়া আমি ‘পদ্মাবত’, ‘রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’র মতো সিনেমা বানাতে পারতাম না।”

সঞ্জয় প্রায় চার বছর পর ফিরেছেন বড়পর্দায়। অনেকের মতে, আলিয়াকে সাথে নিয়ে তিনি রুপালি পর্দায় ম্যাজিক সৃষ্টি করেছেন ‘গাঙ্গুবাঈ’ সিনেমার মাধ্যমে। সিনেমার সাফল্যে উচ্ছ্বসিত পরিচালক। গাঙ্গু চমকে এখন তোলপাড় বলিউড সিনেপাড়া। বিশ্বজুড়ে ১০৩ কোটি রুপির মাইলফলক ছুঁয়ে ফেলেছে বহুল আলোচিত এই সিনেমা।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eighteen + 1 =

সর্বশেষ বিনোদন