‘দ্য ফ্যামিলি ম্যান থ্রি’র শুটিং শুরু এবছর

প্রথম দুটি সিজন টান টান উত্তেজনা দিয়ে দর্শককে ধরে রাখতে তুমুল সফলতা পেয়েছে। স্বাভাবিকভাবেই মানুষের আগ্রহ কবে আসবে তৃতীয় সিজন। বলছি ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর কথা। এই সিরিজের কাছে, নির্দিষ্ট করে বললে তুখোড় অভিনেতা মনোজ বাজপেয়ীর কাছে ভক্তদের প্রত্যাশা অনেক বেড়ে গেছে। এই জনপ্রিয় ওয়েব সিরিজের তৃতীয় সিজন যে আসবে, তার ইঙ্গিত দ্বিতীয় সিজনেই ছিল। হচ্ছেও তাই।

এবছরই ‘দ্য ফ্যামিলি ম্যান থ্রি’-এর শুটি শুরু হতে যাচ্ছে বলে সাংবাদ করেছে ভারতীয় সংবাদমাধ্যম এই সময়। ২০২২ সালের শেষের দিকে শুরু হবে ‘দ্য ফ্যামিলি ম্যান থ্রি’-এর শুটিং।

তৃতীয় সিজনে প্রধান ভূমিকায় মনোজ বাজপেয়ীকেই দেখা যাবে। আর তার স্ত্রীর ভূমিকায় থাকবেন প্রিয়মণি। ইতোমধ্যে চিত্রনাট্য লেখা শুরু করে দিয়েছেন রাজ নিদিমরু এবং কৃষ্ণ ডিকে।

কিন্তু আসবে সিজন থ্রি? ভক্তদের এখন একটাই প্রশ্ন। ওয়েব সিরিজটি নিয়ে ভক্তদের বিপুল আগ্রহ দেখে এক সাক্ষাৎকারে মনোজ বাজেপেয়ী বলেছিলেন, ‘সিজন থ্রি আসার জন্যে এখনো অনেকটা কাজ বাকি, আমি খুব খুশি হবো যদি পরিচালক ও আ্যমাজন তিন নম্বর সিজন করার সিদ্ধান্ত নেন। তবে তার আগে চিত্রনাট্যের কাজ শেষ করতে হবে। সবাই সিজন থ্রির দাবি করেছেন দেখে আমি আপ্লুত।’
উল্লেখ্য, ২০২১ সালের ৪ জুন মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 5 =

সর্বশেষ বিনোদন