করোনা-আক্রান্ত জাস্টিন বিবার

জাস্টিন বিবার

করোনায় আক্রান্ত হয়েছেন বিশ্বখ্যাত পপ তারকা জাস্টিন বিবার। রোববার (২০ ফেব্রুয়ারি) লাস ভেগাস কনসার্টের ঠিক আগে কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে বিবারের। সেখানে ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’-এ গান করার কথা থাকলেও, কোভিড পজিটিভ হবার কারণে শেষ মুহূর্তে এই শো পিছিয়ে দিতে বাধ্য হলেন এই তারকা।

এই মিউজিক্যাল ট্যুরের অংশ হিসাবে বিশ্বের ২০টি দেশে গান করবেন জাস্টিন বিবার। থাকছে মোট ৫২টি কনসার্ট। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, করোনার মৃদু উপসর্গ আছে বিবারের। এই বিষয়ে ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’-এর পক্ষ থেকে দেয়া বিবৃতিতে বলা হয়েছে, ‘‘ ‘জাস্টিস ট্যুর পরিবারের সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় দুর্ভাগ্যবশত রোববারের অনুষ্ঠান বাতিল করা হচ্ছে।’’

বিবৃতিতে আরো বলা হয়, জাস্টিন মর্মাহত, কিন্তু নিজের দলের সদস্য এবং অসংখ্য ভক্তের স্বাস্থ্য ও সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে। তাদের সান দিয়েগোর অনুষ্ঠান বেশ জনপ্রিয়তা পেয়েছে, খুব শীঘ্রই ভেগাসেও তেমনটাই ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

আগামী ২৮ জুন আবার অনুষ্ঠিত হবে এই কনসার্ট। সেখানে রোববারের টিকিট দিয়েই শো দেখতে পাবেন ভক্তরা। তবে কেউ টিকিটের পরিবর্তে টাকা ফেরত চাইলে, তা ফেরত দেবার ব্যবস্থাও থাকছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen − eight =

সর্বশেষ বিনোদন