কোক স্টুডিওর ‘পাসুরি’ নিয়ে তোলপাড়

কোক স্টুডিও পাকিস্তান-এর ইউটিউব চ্যানেলে মাত্র ১২ দিন আগে রিলিজ পেয়েছে ‘পাসুরি’ গান।  ১২ দিনে গানটির ভিউ এক কোটি ২০ লাখেরও বেশি! গানটিকে কেন্দ্র করে রীতিমতো জ্বর বইছে পাকিস্তান, ভারত, বাংলাদেশসহ অনেক দেশে।

পাকিস্তানের বিখ্যাত সংগীতশিল্পী আলি শেঠি এবং নবাগত শিল্পী শে গিলের এই যৌথ লিখেছেন আলি শেঠি ও ফজল আব্বাস। গানটির সুর করেছেন আলি শেঠি নিজে এবং জুলফি। সংগীত আয়োজনে ছিলেন আবদুল্লহ সিদ্দিকী ও শেরি খাট্টাক। আর মিউজিক ভিডিওতে নৃত্য পরিবেশন করেছেন শীমা কেরমানি।

সিংহলি ভাষায় গাওয়া ‘মানিকে মাগে হিতে’ কিছুদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। গানের কথা না বুঝেও শুধুমাত্র সুরের তালে যেভাবে মেতে উঠেছিল গোটা বিশ্ব—তা সত্যি বিস্ময়কর। সংগীতেরর যে কোনো গণ্ডি হয় না তা এসব গানই প্রমাণ করে। সুর-শব্দের এই প্রবাহমান স্রোতই সংগীতের সৌন্দর্য্য।

পাকিস্তানের একান্নবর্তী পরিবারগুলোতে বিকেলে হলেই পরিবারের সবাই একত্রিত হয় বাড়ির উঠোনে। সেখানে হাসি-কান্না, আড্ডা, খুনসুঁটিতে মশগুল হয় সবাই। সেভাবেই সাজানো হয়েছে মিউজিক ভিডিওর সেট।
উল্লেখ্য, পাকিস্তানের ‘কোক স্টুডিও’র ১৪তম সিজন চলছে। সেখানে প্রথমবারের মতো গাইলেন শিল্পী শে গিল। প্রথম গানেই তার বাজিমাত।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eight + 11 =

সর্বশেষ বিনোদন