এবার আসছে ‘তুলসীদাস জুনিয়র’

মুক্তির দিন ঘোষণা করা হয়েছে ‘তুলসীদাস জুনিয়র’ সিনেমার। বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত এবং প্রয়াত অভিনেতা রাজিব কাপুর ও বরুণ বুদ্ধদেব অভিনীত সিনেমাটি পরিচালনা করছেন মৃদুল। ছবিটি আসছে এবছরই।

ভারতীয় গণমাধ্যম এবিপি নিউজ বলছে, মৃত্যুর এক বছর পর মুক্তি পাচ্ছে রাজিব কাপুরের শেষ ছবি ‘তুলসীদাস জুনিয়র’। কিংবদন্তি অভিনেতা রাজ কাপুরের ছোট ছেলে রাজিব কাপুর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ২০২১ সালের ৯ জানুয়ারি। বাবা রাজ কাপুরের ‘রাম তেরি গঙ্গা মইলি’র মতো ব্লকবাস্টার হিট ছবিতে অভিনয় করার পাশাপাশি আর কে ফিল্মস-এর বেশকিছু ছবি পরিচালনও করেছিলেন তিনি।

রাজিব কাপুর

একটি স্পোর্টস ড্রামা ঘরনার সিনেমা ‘তুলসীদাস জুনিয়র’—যা মুক্তি পাচ্ছে এবছরের ৪ মার্চ। সিনেমা হলে মুক্তি পাবে। রাজিব কাপুরের এই শেষ সিনেমাটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, আশুতোষ গোয়ারিকর ও সুনীতা গোয়ারিকর।

উল্লেখ্য, ১৯৯০ সালে ‘জিম্মেদার’ ছবিতে শেষবার পর্দায় নজর কেড়েছিলেন রাজিব কাপুর। ওই বছরই ‘আগ কি দুনিয়া’ নামে একটি সিনেমায় তিনি কাজ করলেও শেষ পর্যন্ত মুক্তি পায়নি সিনেমাটি। করোনা মহামারির আগেই তিনি শেষ করেছিলেন ‘তুলসীদাস জুনিয়র’-এর শুটিং।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

8 + ten =

সর্বশেষ বিনোদন