মজদুর থেকে মডেল হওয়ার গল্প

মাম্মিকা, আগে ও পরে

কার ভাগ্য কখন হুট করে ছাতার মতো খুলে যায় বলা মুশকিল। ভাগ্য খুললো লুঙ্গি ও শার্ট পরা একজন ৬০ বছর বয়সী দিনমজুরের। ছিলেন দিনমজুর, কয়েক ঘণ্টার মেকওভারে হয়ে উঠলেন মডেল! তবে যে-সে মডেল নন, তিনি এখন রীতিমতো সোশাল মিডিয়া সেনসেশন। ভারতের কেরলের কোঝিকোড় অঞ্চলে ঘটেছে এমন কাণ্ড।

এক বৃদ্ধ দিনমজুর মাম্মিক্কার গল্প এটি। মডেলিং প্রতিভার কারণে নেট দুনিয়ায় তিনি রাতারাতি ভাইরাল হয়ে উঠবেন, তিনি নিজে তা কল্পনাও করেননি। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এর খবর অনুযায়ী, মাম্মিক্কাকেন জীবনটা বদলে দিয়েছেন মোহাম্মেদ শারিক ভায়ালিল নামের এক আলোকচিত্রী।

মডেল মাম্মিকা

আলোকচিত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই শ্রমিকের কিছু ছবি পোস্ট করেছিলেন। এই ফটোশুটটি একটি স্থানীয় সংস্থার প্রচারের জন্য করা হয়েছিল, যেখানে মাম্মিক্কা স্যুট-বুট, চশমা পরে, হাতে আইপ্যাড নিয়ে পোজ দিয়েছেন। সেসব ছবির কারণে মাম্মিকা তারকা বনে যান। বিভিন্ন গণমাধ্যমও এনিয়ে প্রতিবেদন প্রকাশ করতে শুরু করে।

এই ছবিগুলো প্রমাণ করে সুযোগ পেলে একজন মজদুরও মডেল হতে পারেন। মাম্মিক্কা তার সাফল্যে খুব খুশি। কাজের পাশাপাশি প্রস্তাব পেলে মডেলিং চালিয়ে যাওয়ার কথা জানান তিনি।

মাম্মিক্কা এখন নিজেরই একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট আছে। মডেলিং করার খবর প্রকাশিত হবার পর থেকেই মামিক্কা তার জন্মস্থান কেরালার কোডুভ্যালির মানুষের কাছে ‘নায়ক’ হয়ে উঠেছেন। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা বাড়ছে। আর তিনি ভাসছেন প্রশংসার সমুদ্রে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 + twelve =

সর্বশেষ বিনোদন