বাদাম বিক্রি ছাড়ছেন ‘কাঁচা বাদাম’-এর স্রষ্টা

ভুবন বাদ্যকর

‘কাঁচা বাদাম’ গানের বদৌলতে ভুবন বাদ্যকরের নাম ছড়িয়ে পড়েছে সারাবিশ্বে। নেটদুনিয়ায় চোখ রাখলেই দেখা যায় ‘কাঁচা বাদাম’ গানের হরেক রকম ভিডিও, বেরিয়েছে গানটির নানা সংস্করণ।

আফ্রিকা থেকে ইউরোপ সব প্রান্তে ভুবন বাদ্যকর এখন একটি পরিচিত নাম। ভাইরাল এই গানটি নিয়ে মেতেছেন সাধারণ মানুষ, সিনেমার তারকা, সংগীত পরিচালক, ইউটিউবার—এমনকি ক্রিকেটারেরাও। নিজের গানের এতো বিপুল জনপ্রিয়তায় আবেগ-আপ্লুত ভুবন বাদ্যকর। এবার বাদাম বিক্রি ছেড়ে গানকেই পেশা হিসাবে বেছে নিতে চাইছেন।

এই গান ভুবন বাদ্যকরকে নিয়ে গেছে ভারতের টিভি চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দাদাগিরি’তে। যেখানে সৌরভ গাঙ্গুলির হাত থেকে বিশেষ পুরস্কার গ্রহণ করেন।

‘কাঁচা বাদাম’ গানটি প্রথম রেকর্ড করে প্রকাশ করে ভারতের বীরভূমের গোধূলি বেলা মিউজিক কোম্পানি। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) এই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ভুবন বাদ্যকর।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজ-এর খবর, ভুবন বাদ্যকরের সঙ্গে বেলা মিউজকের ৩ লক্ষ টাকার চুক্তি হয়েছে। ইতিমধ্যেই ভুবনের হাতে তুলে দেয়া হয়েছে দেড় লক্ষ টাকার চেক। বাকি টাকাও আগামী সপ্তাহের মধ্যেই পেয়ে যাবেন তিনি।

ভারতের নানা শহর থেকে গান গাওয়ার জন্য ডাক পাচ্ছেন ভুবন। এমনকি দেশের বাইরে থেকেও ডাক আসছে। শীঘ্রই কলকাতার একটি পাঁচতারকা হোটেলে গান গাওয়ার ডাক পেয়েছেন তিনি।

উল্লেখ্য, কিছুদিন আগেই কপিরাইট না পাওয়ার অভিযোগে মামলা দায়ের করেছিলেন ভুবন। তার অভিযোগ ছিল, তার এই গান গেয়ে অনলাইনে লাখ লাখ টাকা আয় করছেন অনেকে। কিন্তু তিনি কোনো টাকা পাচ্ছেন না। এই গানের কপিরাইট হওয়া উচিত তার নামে। তাই কপিরাইটের দাবিতে তিনি পুলিস কাছেও গিয়েছিলেন তিনি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 + 6 =

সর্বশেষ বিনোদন