‘পুষ্পা’ গানের পর ফেসবুকে মৃত হিরো আলম!

হিরো আলমকে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা সমালোচনা চলতেই থাকে। তার সব কাজই এক ধরণের উন্মাদনা ছড়িয়েছে নেট দুনিয়ায়। এদিকে দক্ষিণ ভারতের ছবি ‘পুষ্পা’ নিয়ে উন্মাদনা চলছে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে চলছে ‘পুষ্পা’র গান নিয়ে তৈরি নানা রকম ভিডিও। তার প্রভাব পড়েছে ক্রিকেটের মাঠেও। সেই গান শোনা গেলো হিরো আলমের কণ্ঠে।

একেবারেই নিজের মতো হিরো আলম ‘শ্রীভাল্লী’ গানটি গেয়ে রীতিমতো ঝড় তুললেন নেটদুনিয়ায়। সাইকেল চালিয়ে এসে কোমল পানীয় ‘স্পিড’ খেয়ে নেশাতুর ভাব ধরলেন। তারপর পিঠে গোলাপি রঙের ব্যাগ ও সাইকেল নিয়ে এই গানের মিউজিক ভিডিও করলেন তিনি।

এরপর ঘটেছে আর এক চমকপ্রদ ঘটনা। সকাল থেকে ফেসবুকে হিরো আলমের অফিশিয়াল পেজ ‘রিমেম্বারিং’ মোডে চলে গেছে। সাধারণত কেউ মারা গেলে ফেসবুক স্মৃতিচিহ্ন হিসেবে তার পেজ বা প্রোফাইলকে এই মোডে নিয়ে যায়। তখন সেই টাইমলাইনে নতুন কোনো পোস্ট করা যায় না।

কয়েকদিন আগে ফেসবুক লাইভে এসে বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গন নিয়ে মুখ খুলেছিলেন হিরো আলম। লাইভে এসে কেঁদে ফেলেছিলেন তিনি। সিনেমার সাথে যুক্ত ব্যক্তিরা তাকে বারবার অপমান করে বলে অভিযোগও করেছিলেন।

হিরো আলমের পেজের ফলোয়ার সংখ্যা কমপক্ষে বিশ লাখ। পেজটি ভেরিফাইড ছিল, কিন্তু কয়েকদিন আগে হুট করে উধাও হয় তার পেজের ব্লুব্যাজ। কেন এমন হয় হিরো আলম নিজেও তা জানেন না। আর এখন পেজটি ‘রিমেম্বারিং’ মোডে গেলো কেন তাও জানা যায়নি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × one =

সর্বশেষ বিনোদন