এবার বড়ে মিয়া অক্ষয়, ছোট মিয়া টাইগার

অক্ষয় ও টাইগার

অমিতাভ-গোবিন্দা জুটির কমেডি সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। ১৯৯৮ সালে এই সিনেমা মুক্তির পর দর্শকদের কাছে রাতারাতি অমিতাভ হয়ে গেলেন ‘বড়ে মিয়া’ আর গোবিন্দা হলেন ‘ছোটে মিয়া’। এতো বছর পর একই নামে আরেকটি হিন্দি সিনেমা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসছে। নতুন সিনেমার চিত্রনাট্য নিয়ে প্রস্তুত পরিচালক আলি আব্বাস জাফর।

তবে তার গল্পের বড় মিয়া হচ্ছেন ‘বলিউড খিলাড়ি’ অক্ষয় কুমার আর ছোট মিয়ার চরিত্রে দেখা যাবে টাইগার শ্রফকে। ইনস্টাগ্রামে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র একশন টিজার শেয়ার করে অক্ষয় রসিকতা করে টাইগারের উদ্দেশে লিখেছেন, “তুমি যে বছর পৃথিবীতে পা রেখেছো, সে বছর আমি ইন্ডাস্ট্রিতে পা রাখি, তাও আমার সাথে মোকাবিলা করতে চাও? চলো তাহলে, হয়ে যাক অ্যাকশন।”

অন্যদিকে টাইগারও একই ভিডিও শেয়ার করে লিখেছেন, “বড়ে মিয়া তুমি তৈরি তো? তাহলে চলো খিলাড়ির মতো হিরোপান্তি দেখিয়ে দিই।”
বলিউডের দুই খ্যাতনামা অ্যাকশন হিরো এক সিনেমায়। এই সিনেমায় যে ধুন্ধুমার অ্যাকশন দেখা যাবে তা বলাই বাহুল্য।

সিনেমার প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই  উচ্ছ্বাসি দর্শকরা। রহস্য, রোমাঞ্চ আর একশনে ভরপুর ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ বছরের সেরা একটি সিনেমা হতে চলেছে বলে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজকে জানিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর।
বাসু ভাগনানির প্রযোজনায় পূজা এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে নির্মিত এই সিনেমা ২০২৩-এর বড়দিনে মুক্তি পাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eleven + 17 =

সর্বশেষ বিনোদন