কনসার্ট থামিয়ে অসুস্থ ভক্তের সাহায্যে বিলি

বিলি আইলিশ

জর্জিয়ার আটলান্টায় ‘দ্য ব্রিট অ্যাওয়ার্ড ২০২২’ জয়ী গায়িকা বিলি আইলিশের কনসার্ট চলছিল। কোভিড-পরবর্তী এই কনসার্টে প্রিয় গায়িকাকে দেখতে আসা এক ভক্ত হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। তার শ্বাসকষ্ট হচ্ছে দেখে গান থামিয়ে বিলি ভক্তের কাছে ছুটে যান এবং তাকে সাহায্যের জন্য উঠেপড়ে লাগেন। ভক্তের কাছে বিলি জানতে চান, ‘আপনার কি ইনহেলার প্রয়োজন?’ তার তিনি কারো কাছে ইনহেলার আছে কিনা জানতে চান। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এসব কথা জানিয়েছে।

বিলির এমন বুদ্ধিদীপ্ত উদ্যোগের ফলে কনসার্টের নিরাপত্তার দায়িত্বে থাকা টিম দ্রুতই ইনহেলারের ব্যবস্থা করে দেয় সেই অসুস্থ ভক্তের জন্য। এরপর ফের কনসার্ট শুরুর তাগাদা দিতে থাকেন শত শত ভক্ত।

গত নভেম্বরেই র‍্যাপার ট্রেভিস স্কটের কনসার্টে হুড়াহুড়িতে মারা গিয়েছিলেন আট জন দর্শক, আহত হয়েছিলেন অনেকে। বিলি আইলিশের কনসার্টেও হতে দুর্ঘটনা ঘটতে পারতো। কিন্তু বিলি সম্ভবত স্কটের সেই কনসার্টের কথা মনে করেই সবাইকে হুড়োহুড়ি না করার অনুরোধ করেন।

এরপর আবার সেই অসুস্থ ভক্তকে প্রশ্ন করেন, ‘আপনি ঠিক আছেন? আপনার কি আরেকটু সময় প্রয়োজন?’ সেই ভক্ত উত্তরে জানান, তিনি সুস্থবোধ করছেন। তখন বিলি সেই ভক্তের উদ্দেশ্যে একটি উড়ন্ত চুমু ছুঁড়ে দেন।

প্রচণ্ড ভিড়ের মধ্যে বিলি আইলিশের এই মানবিকতা ও পরিস্থিতি সামাল দেওয়ার ঘটনা দারুণ বাহবা পাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর অনুষ্ঠিত অ্যাস্ট্রাওয়ার্ল্ড কনসার্টে ভিড়ের মধ্যে অনেক ভক্ত অসুস্থ হয়ে পড়লেও কনসার্ট বন্ধ করেননি স্কট। সেজন্যই হতাহতের সংখ্যা এতো বেশি হয়েছিল বলে মনে করা হয়।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fifteen + 5 =

সর্বশেষ বিনোদন