সাবেক মিস ইউএস-এর আত্মহত্যা!

চেসলি ক্রিস্ট

সাবেক মিস ইউএস চেসলি ক্রিস্ট মারা গেছেন। গত রোববার সকালে ম্যানহাটনের একটি বিলাসবহুল বহুতল ভবন থেকে লাফিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। ৩০ বছর বয়সী এই তারকা কেন এই আত্মহননের সিদ্ধান্ত, তা এখনো অস্পষ্ট।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘এই দিনটি তোমার জন্যে বিশ্রাম ও শান্তি বয়ে আনুক।’ কার উদ্দেশে এমন বার্তা? এই মৃত্যুর নেপথ্যে কোনো সম্পর্কের যোগ রয়েছে কিনা তা নিয়ে তদন্ত করছে পুলিশ। ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানিয়েছে, চেসলির বাড়ি থেকে একটি নোট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা মায়ের জন্য সব কিছু ছেড়ে দিতে চান তিনি।

চেসলি ক্রিস্ট একজন অ্যাটর্নি ছিলেন। যুক্তরাষ্ট্রের বিচার ব্যবস্থার সংস্কারে কাজ করছিলেন। উত্তর ক্যারোলিনার একটি আইন সংস্থার জন্য দেওয়ানি মামলার অনুশীলন করেছিলেন ক্রিস্ট। যে সব বন্দিদের অন্যায়ভাবে শাস্তি দেয়া হয়েছিল তাদের সাহায্য করার জন্য কাজ করেছিলেন তিনি।

১৯৯১ সালের ২৮ এপ্রিল মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের জ্যাকসনে জন্মগ্রহণ করেন চেসলি। যুক্তরাষ্ট্রের সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন ২০১৯ সালে। ‘এক্সট্রা টিভি’তে একটি বিনোদনমূলক সংবাদ অনুষ্ঠানের সংবাদদাতা হিসেবেও কাজ করতেন তিনি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × 3 =

সর্বশেষ বিনোদন