পরীর পাঁচ-এ রাজ!

পরীমনি। ছবি : সংগৃহীত

নানা বিতর্ক ও ঘটনায় জড়িয়েও দিব্বি আছেন পরীমনি। ফেসবুক নিউজ ফিডে তার জীবনের নানা ঘটনার কথা উঠে এসেছে বারবার। যৌন হেনস্থার কথা তিনিই প্রথম ফেসবুকেই জানিয়েছিলেন। মাদক কাণ্ডও ফাঁস হয়েছে তার ফেসবুকেই। বনানীর বাসায় র‍্যাবের অভিযান, ,জেলে যাওয়া, পুলিশ কর্মকর্তার সঙ্গে সম্পর্ক, জেল থেকে মুক্তির পরের বিতর্কিত ছবি , জন্মদিনের উদ্‌যাপন সবই আছে ফেসবুকে। পরী শুধু গোপনে রাখলেন অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ের ঘটনা!

দেশের গণমাধ্যমকে পরীমনি জানিয়েছেন, গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির শুটিং শুরু হয় ১১ অক্টোবর। সেখানে তার বিপরীতে অভিনয় করছেন রাজ। শুট শুরুর মাত্র পাঁচ দিন পরে ১৭ অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন!

অন্য দিকে রাজ বলেছেন, ‘‘আমরা ধুমধাম করে বিয়ে উদ্‌যাপন করতে চেয়েছিলাম। দু’জনের হাতেই বেশ কিছু কাজ আছে। সেগুলো শেষ করেই অনুষ্ঠান করতাম। তাই আর জানানো হয়নি।’’

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকবার এসেছে পরীর আগের চারটি বিয়ের কথা। ২০১২ থেকে ২০২০ সালের মধ্যে তিনি বিয়ে করেন ইসমাইল হোসেন, ফেরদৌস কবীর সৌরভ, তামিম হাসান ও কামরুজ্জামান রনিকে। এদের কেউ আমজনতা, কেউ সাংবাদিক, কেউ বা সহকারী পরিচালক। তবে এই প্রথম মাত্র পাঁচ দিনের প্রেমে শরিফুল রাজের সাথে পঞ্চম বিয়ে, বাড়তি হিসেবে এসেছে মা হওয়ার খবর! দেশের মিডিয়া আরো একবার পরীময়।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

16 + nine =

সর্বশেষ বিনোদন