এসেছে কাকাবাবুর ট্রেলার, সিনেমাও আসছে

কথা ছিল প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ এবারের বড়দিনের আগেই আনবে ‘কাকাবাবু’। সেকথা রাখতে পারেনি তারা। তবে কাকাবাবুপ্রেমীদের একেবারে হতাশ করেনি এসভিএফ। তারা মুক্তি দিয়েছে কাকাবাবু সিরিজের নতুন সিনেমার ট্রেলার

কাকাবাবুর এবারের পর্বের নাম ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ উপন্যাসের চলচ্চিত্রায়ন এটি। বরাবরের মতো এই সিনেমারও চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন সৃজিত মুখোপাধ্যায়। দুই মিনিটের ট্রেলারে দেখা যায় কাকাবাবু সন্তুকে নিয়ে হাজির হয়েছেন কেনিয়ার রাজধানী নাইরোবিতে। তার আগে ফোনে পেয়েছেন হুমকি।

নাইরোবিতে কাকাবাবু কি খেলা দেখাবেন তা তো সিনেমা হলে গিয়েই জানা যাবে। তবে সিনেমার একঝলকে দেখা যায় দৌড়াচ্ছে তাড়া খাওয়া বাইসনের দল। তার পরেই গোলাগুলি, কাকাবাবু-সন্তু, তাদের পেছনে মারমুখী বন্যহাতি, তারপর সিংহ-হায়নার শট—আরো কতকি! পর্যটকদের রহস্যময় অন্তর্ধান সমাধানে যে কাকাবাবু নেমেছেন তা বুঝা যায়। ট্রেলারের শেষে সৃজিতকেও একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়।

সৃজিতের করা কাকাবাবু সিরিজের আগের দুটি ছবি ‘মিশর রহস্য’ ও ‘ইয়েতি অভিযান’ পছন্দ করেছে দর্শক। প্রশংসা করেছেন সিনেমা সমালোচকেরাও। কাকাবাবু চরিত্রে তো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আছেনই, আর তার ভাইপো সন্তুর চরিত্রে অভিনয় করেছেন আরিয়ান। ট্রেলার থেকেই জানা যায় সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ৪ ফেব্রুয়ারি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × one =

সর্বশেষ বিনোদন