নির্মাণকাজ কি শিখতে পারছেন আরিয়ান?

গত ২ অক্টোবর মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আটক হন। এরপর তিনি ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনবিসি) হেফাজতে ছিলেন। আইনি জটিলতায় দীর্ঘ ২১ দিন কারাভোগের পর গত ২৮ অক্টোবর তিনি জামিন পান। এরপর থেকে প্রতি শুক্রবার আরিয়ান দিল্লিতে এনসিবির কার্যালয়ে হাজিরা দিয়ে যাচ্ছিলেন। সম্প্রতি তার আবেদনের প্রেক্ষিতে এই ধরাবাঁধা নিয়মও শিথিল করেছে মুম্বাইয়ের উচ্চ আদালত।

বলিউডে আরিয়ানের কাজ শুরুর পরিকল্পনায় ভারতের বাইরের নামকরা সব নির্মাতার কাছে তার প্রশিক্ষণ নেয়ার কথা ছিল। কিন্তু জামিন প্রক্রিয়ার অংশ হিসেবে তার পাসপোর্ট এনসিবির কাছে জমা দেয়া হয়েছিল, যা তিনি এখনো ফেরত পাননি। তাই বলে আরিয়ানের প্রশিক্ষণ কিন্তু বাতিল হচ্ছে না। ভারতীয় সংবাদমাধ্যম বলিউডলাইফ জানায়, মুম্বাই শহরেই আরিয়ানের জন্য চলচ্চিত্র নির্মাণ শেখার ব্যবস্থা করছেন শাহরুখ ও গৌরি খান দম্পতি। বলিউডের বড় বড় নির্মাতা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে কাজ করে আরিয়ান ক্যামেরার সামনের-পেছনের গোটা প্রক্রিয়া বুঝে নেবেন।

গ্রেফতারের আগে আরিয়ান কিন্তু শাহরুখের আসন্ন চলচ্চিত্র ‘পাঠান’-এর অ্যাকশন দৃশ্যগুলোতে তাকে সহায়তা করছিলেন বলে জানা গেছে। এছাড়াও সম্প্রতি চলচ্চিত্র নির্মাণে নেমেছেন আরেক বলিউড তারকা সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম। ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ চলচ্চিত্রের কাজে তিনি নির্মাতা করন জোহরের সহকারী হিসেবে কাজ করছেন। এই চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে আছেন রণবীর সিং ও আলিয়া ভাট।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nine − four =

সর্বশেষ বিনোদন