বাংলাদেশেও স্পাইডার-ম্যান নিয়ে উন্মাদনা

আজ (১৭ ডিসেম্বর) আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের নতুন চলচ্চিত্র ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’। এর একদিন আগেই ভারত সহ কয়েকটি দেশে চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে, আর বক্স অফিসে সাড়া ফেলে দিয়ে প্রথম দিনেই ৪৪ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে। মার্কিন যুক্তরাষ্ট্রে টিকেট বিক্রির দিক দিয়ে সর্বকালের সেরার কাতারে গিয়ে পৌঁছেছে চলচ্চিত্রটি। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহেও আজ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। আর উৎসাহী দর্শকদের মধ্যে এ নিয়ে চলছে তুমুল উন্মাদনা।

স্টার সিনেপ্লেক্স এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ চলচ্চিত্রের টিকেট বিক্রি করতে গিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছে প্রতিষ্ঠানটি। এমনকি আগাম টিকেট কিনতে আগ্রহী দর্শকের চাপে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটই ক্র্যাশ করেছিল। বাংলাদেশে কোনো চলচ্চিত্রের টিকিট কেনার জন্য এমন হুড়োহুড়ি ২০১৯ সালের পর আর দেখা যায়নি। সেবার ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ এবং ‘স্টার ওয়ার্স: দ্য রাইস অব স্কাইওয়াকার’র টিকিট নিয়ে এমন তোলপাড় দেখা গিয়েছিল।

জন ওয়াটসের পরিচালনায় ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে ফিরছেন ব্রিটিশ তারকা টম হল্যান্ড। চলচ্চিত্রে এছাড়াও অভিনয় করেছেন জেন্ডায়া, অ্যালফ্রেড মলিনা, উইলিয়াম ডেফো, জেমি ফক্স সহ আরো অনেকে। এর আগে মুক্তি পাওয়া ট্রেলারে দেখা গেছে, আগের চলচ্চিত্রে স্পাইডার-ম্যানের পরিচয় মিস্টিরিও ফাঁস করে দেয়ায় এখানে ড. স্ট্রেঞ্জের সঙ্গে দেখা করে পিটার পার্কার।

কিন্তু এই সমস্যার সমাধান করতে গিয়ে তারা বরং মাল্টিভার্সের দরজা খুলে দেয়। তাতে আগের দুই স্পাইডার-ম্যান টোবি ম্যাগুয়ার ও অ্যান্ড্রু গারফিল্ডের দুনিয়ার খলনায়কেরা হল্যান্ডের দুনিয়ায় ঢুকে পড়ে। ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ যৌথভাবে প্রযোজনা করছে সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট ও মার্ভেল স্টুডিওস।

পূর্বের খবরগুলোজাগছে কাশ্মীরি সঙ্গীত
পরবর্তী খবরগুলোমিস মার্ভেলে আছেন ফাওয়াদ

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

17 + six =

সর্বশেষ বিনোদন