মিস মার্ভেলে আছেন ফাওয়াদ

আগামী বছরের গ্রীষ্মে ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম ডিজনি প্লাসে মুক্তি পাবে মার্ভেল স্টুডিওজের টিভি শো ‘মিস মার্ভেল’। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের চতুর্থ পর্যায়ের এই সিরিজটি নির্মাণ করছেন বিশা কে আলি। এই সিরিজে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান এবং ভারতীয় অভিনেতা ফারহান আখতার অভিনয় করছেন – এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। বলিউডভিত্তিক সংবাদমাধ্যম ফিল্ম কম্প্যানিয়নের সঙ্গে এক সাক্ষাৎকারে ফাওয়াদ নিজেই এই খবর নিশ্চিত করেছেন।

ফাওয়াদ বলেন, “আমি এই সিরিজে আছি। তারা (মার্ভেল) নিজেরাই এই খবর প্রকাশ করেছে, তাই বিষয়টি অস্বীকার করা বা মিথ্যা বলা সম্ভব নয়।“ তবে এই প্রসঙ্গে ঝাপসা উত্তর দিয়েছেন ফারহান। বলছেন, “এসব গুঞ্জন আমিও শুনেছি, এটুকুই শুধু বলতে পারি।

‘মিস মার্ভেল’ সিরিজের কেন্দ্রীয় চরিত্র পাকিস্তানি-আমেরিকান কিশোর কমলা খান, যে অ্যাভেঞ্জারদের – বিশেষ করে ক্যাপ্টেন মার্ভেলের বিশাল ভক্ত। একপর্যায়ে সে নিজেই আকৃতি পরিবর্তন, অতিমানবীয় শক্তি ও গতির মতো সব ক্ষমতা পেয়ে যায়। এই চরিত্রে অভিনয় করছেন ইমান ভেলানি। সিরিজে আরো আছেন অ্যারামিস নাইট, ম্যাট লিন্টজ, সাগর শাইখ, রিশ শাহ, জেনোবিয়া শ্রফ, মোহান কাপুর, ইয়াসমিন ফ্লেচার, লাইথ নাকি, আজহার উসমান, ট্র্যাভিনা স্প্রিঙ্গার ও নিমরা বুকা।

‘মিস মার্ভেল’ সিরিজে নিজের চরিত্রটি প্রসঙ্গে বিস্তারিত কিছু বলেননি ফাওয়াদ। তবে শুটিং সেটে নিজ অভিজ্ঞতার কথা জানিয়েছেন। তিনি বলেন, “চমৎকার এক অভিজ্ঞতা ছিল। ক্যামেরার সামনের-পেছনের সব কলাকুশলীদের সঙ্গে কাজ করাটা অনেক মজার ছিল। তবে আমি দুঃখিত যে আপাতত এর বেশি কিছু বলতে পারছি না।“

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × two =

সর্বশেষ বিনোদন