মিশনে নামার জন্য প্রস্তুত জন

বলিউড তারকা জন আব্রাহামের নতুন চলচ্চিত্র ‘সত্যমেভ জয়তে টু’ গত ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই চলচ্চিত্রে একসঙ্গে তিনটি চরিত্রের অভিনেতা জন। মুক্তির দুই সপ্তাহের বেশি সময়ে চলচ্চিত্রটি বক্স অফিসে মাত্র ১৭ কোটি রুপি আয় করে। সমালোচকদের দৃষ্টিতেও ব্যর্থ এই অ্যাকশন ড্রামা চলচ্চিত্রের পর এবার মুক্তি পেল জন অভিনীত আরো একটি চলচ্চিত্রের টিজার। অ্যাটাক নামের এই চলচ্চিত্রে জনকে এক বায়োনিক কমান্ডোর ভূমিকায় দেখা যাবে – অর্থাৎ তার শরীরে বসানো থাকবে রোবটিক যন্ত্রাংশ।

‘অ্যাটাক’ টিজারের শুরুতেই এক বোমা বিস্ফোরণের ঘটনা দেখা যায়। আর তাতে নিহতদের স্বজনদের মধ্যে নেমে আসে চরম দুর্দশা। বিস্ফোরণের জায়গায় শোকার্ত জনকে বসে থাকতে দেখা যায়। এরপর তার শরীরে কিছু চিপ বসানো হয়, আর আবহকণ্ঠে শোনা যায়, মিশনে নামার জন্য প্রস্তুত জন। এক অ্যাকশন দৃশ্যে পার্লামেন্টে প্রচণ্ড গোলাগুলির মধ্যে নিজ দলকে সঙ্গে নিয়ে জনকে লড়াই করতে দেখা যায়। টিজারে ছিলেন দক্ষিণী তারকা রাকুল প্রীত সিং এবং শ্রীলঙ্কান অভিনেত্রী জ্যাকুইলিন ফার্নান্দেজও।

‘অ্যাটাক’ চলচ্চিত্রটির চিত্রনাট্যকার ও নির্মাতা লক্ষ্য রাজ আনন্দ। এতে জন ছাড়াও রত্ন পাঠক শাহ, প্রকাশ রাজ, বিকাশ শর্মা, শেফালি গাঙ্গুলি অভিনয় করছেন বলে শোনা যাচ্ছে। আগামী বছরের ২৬ জানুয়ারি চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এছাড়াও আগামী ৮ জুলাই আসছে জনের আরো একটি চলচ্চিত্র ‘এক ভিলেইন রিটার্নস’।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − 8 =

সর্বশেষ বিনোদন