শেষবারের মতো ‘সিটাডেল’-এ প্রিয়াঙ্কা

প্রিয়াংকা চোপরা

ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম অ্যামাজন প্রাইমের জন্য নতুন মার্কিন স্পাই-ড্রামা সিরিজ ‘সিটাডেল’-এ অভিনয় করছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপরা। সিরিজটি নির্মাণ করছেন প্যাট্রিক মোরান, এবং ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ ও ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’ খ্যাত দুই নির্মাতা অ্যান্থনি রুসো আর জোসেফ রুসো। সম্প্রতি প্রিয়াঙ্কা যুক্তরাজ্যে এই সিরিজের শুটিং শেষ করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই খবর জানিয়েছেন তিনি নিজেই।

গত ১১ ডিসেম্বর ‘সিটাডেল’ সিরিজের সেটের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রিয়াঙ্কা। রিচার্ড ম্যাডেন, অ্যাশলি কামিংস এবং লেখক জশ অ্যাপেলবম সহ সিরিজের কলাকুশলীদের এই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যায়। শেষ ছবিতে দেখা যায়, শুটিং সেটে পাওয়া আঘাত দেখাচ্ছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, “’সিটাডেল’-এর কাজ শেষ। জটিলতম এক সময়ে গোটা এক বছর কাজের মধ্যে একেবারে ডুবে যাওয়া। এমন চমৎকার কিছু মানুষ ছাড়া এটা করা সম্ভবই হতো না। কাউকে এখানে দেখা যাচ্ছে, কাউকে যাচ্ছে না। পুরো ব্যাপারটাই অনেক কঠিন ছিল, কিন্তু আপনারা সবাই যখন সিরিজটি দেখবেন, তাতেই চলবে।“

এর আগে ‘সিটাডেল’-এর প্রযোজক-পরিচালক জোসেফ রুসো সিরিজটি সম্পর্কে বিস্তারিত জানিয়েছিলেন। ইতালি, ভারত, স্পেন ও মেক্সিকোতে এই সিরিজ অবলম্বনে আরও সিরিজ নির্মিত হবে বলে জানান তিনি। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ভ্যারাইটিকে তিনি বলেন, “গল্প বলার ধরন নিয়ে এক রকমের পরীক্ষা-নিরীক্ষা আছে এখানে। এখানে কেন্দ্রীয় একটি কাহিনী আছে, আর মূল এই গল্পকে ঘিরে স্থানীয় কিছু গল্প গড়ে উঠেছে। গল্প বলার এই দিকগুলো একে অপরের সম্পূরক। তাই এখানে মূল গল্পের পাশাপাশি এসব গল্প এগোতে স্থানীয় প্রতিভার বিকাশ জরুরি। পারস্পরিক সহযোগিতার বিশাল এক পরীক্ষা হতে যাচ্ছে এটি।” ২০২২ সালের এপ্রিলে অ্যামাজন প্রাইমে ‘সিটাডেল’ দেখতে পাবেন দর্শকেরা।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

six + 14 =

সর্বশেষ বিনোদন