আড্ডা দেবেন হ্যারি পটারের বন্ধুরা

বিশেষ পর্ব ‘হ্যারি পটার রিটার্ন টু হোগওয়ার্টস’

ব্রিটিশ সাহিত্যিক জে কে রাউলিংয়ের জনপ্রিয় উপন্যাস সিরিজ অবলম্বনে ২০০১ সালে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার’স স্টোন’ চলচ্চিত্রটি নির্মিত হয়েছিল। এরপর ২০১১ সাল পর্যন্ত একে একে আটটি চলচ্চিত্রের মাধ্যমে ফ্র্যাঞ্চাইজির সমাপ্তি হয়। এতে তিন কেন্দ্রীয় চরিত্র হ্যারি পটার, হার্মাইনি গ্রেঞ্জার ও রজ উইজলি চরিত্রে অভিনয় করেছিলেন ইংরেজ তারকা ড্যানিয়েল রেডক্লিফ, এমা ওয়াটসন ও রুপার্ট গ্রিন্ট। ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্রটি মুক্তির ২০ বছর পূর্তি উদযাপনে আবারো জাদুর স্কুল হোগওয়ার্টসে এক হবেন এই তিন অভিনয়শিল্পী।

২০২২ সালের ১ জানুয়ারি নতুন বছরের শুরুতে মার্কিন টিভি নেটওয়ার্ক এইচবিও ম্যাক্সে মুক্তি পাবে বিশেষ পর্ব ‘হ্যারি পটার রিটার্ন টু হোগওয়ার্টস’। গতকাল (৯ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই আয়োজনের একটি ছবি প্রকাশিত হয়। এতে দেখা যায়, এই তিন অভিনয়শিল্পী চলচ্চিত্রের মতো করেই সাজানো গ্রিফিন্ডর হাউজ কমন রুমে বসে আড্ডা দিচ্ছেন। এই পর্বে আরো থাকছেন হেলেনা বনহ্যাম কার্টার, র‍্যালফ ফিনেস, জ্যাসন আইজ্যাকস, গ্যারি ওল্ডম্যান, ইমেল্ডা স্টন্টন, টম ফেল্টন, জেমস ফেল্পস, অলিভার ফেল্পস, মার্ক উইলিয়ামস, বনি রাইট, আলফ্রেড ইনখ, ইভানা লিঞ্চ সহ চলচ্চিত্রের অন্যান্য কলাকুশলীরাও।

এর আগে গত ৬ ডিসেম্বর ‘হ্যারি পটার রিটার্ন টু হোগওয়ার্টস’-এর একটি ফার্স্ট লুক টিজার মুক্তি দিয়েছিল এইচবিও ম্যাক্স। পঞ্চাশ সেকেন্ডের এই টিজারের শুরুতেই হোগওয়ার্টস ক্লক টাওয়ার দেখা যায়। এরপর একে একে আসে ডেইলি প্রফেট শিরোনাম, অভিনয়শিল্পীদের আমন্ত্রণ পাওয়ার দৃশ্য। পৌনে নয় নম্বর প্লাটফর্মে অপেক্ষমান হোগওয়ার্টস এক্সপ্রেসের দিকে এমার এগিয়ে যাওয়ার দৃশ্য দিয়ে টিজারটি শেষ হয়।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 + 16 =

সর্বশেষ বিনোদন