ছেলেকে শুভকামনা জানালেন সুনীল

সুনীল ও অহন শেট্টি

তেলেগু চলচ্চিত্র ‘আরএক্স হান্ড্রেড’-এর বলিউড সংস্করণ হিসেবে মিলন লুথরিয়া নির্মাণ করেছেন ‘তাডাপ’। তুমুল প্রেমের গল্প নিয়ে নির্মিত এই চলচ্চিত্র দিয়ে অভিনেতা হিসেবে বলিউডে যাত্রা শুরু করলেন সুনিল শেট্টির ছেলে অহন শেট্টি। চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেছেন তারা সুতারিয়া।

মুক্তির প্রথম দিন ৪ কোটি রুপি নিয়ে শুরু করার পর দ্বিতীয় দিনও এই ধারা বজায় রেখেছে ‘তাডাপ’। বক্স অফিস ইন্ডিয়া ডটকম সূত্রে জানা যায়, ভারতীয় বক্স অফিসে দুই দিনে প্রায় ১০ কোটি রুপি আয় করেছে চলচ্চিত্রটি। চলচ্চিত্রের গল্প লিখেছেন রজত অরোরা, আর প্রযোজনায় আছেন সাজিদ নাদিয়াদওয়ালা। পরিচালক মিলন এর আগে ‘দ্য ডার্টি পিকচার’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’-এর মতো জনপ্রিয় কিছু চলচ্চিত্র নির্মাণ করেছেন। নিজের প্রথম চলচ্চিত্রে তাকে নির্মাতা হিসেবে পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেতা অহন।

সুনিল নিজেই এই চলচ্চিত্রের জন্য প্রচারণা চালাচ্ছেন। অহনকে বলছেন খ্যাতির চূড়ান্তে পৌঁছেও নিজের ব্যক্তিত্ব ধরে রাখতে। অহনের শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদও জানিয়েছেন তিনি। চলচ্চিত্র মুক্তির পর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনি অহনকে উদ্দেশ্য করে বলেন, “তোমার প্রথম চলচ্চিত্র মুক্তি। এখন ‘তাডাপ’-এর সময় চলছে, আর সেটা অন্য সব দিনের মতো চলেও যাবে। একের পর এক চলচ্চিত্র আসবে-যাবে, এর মাঝে একটি মাইলফলক হয়ে থাকবে। তবে একটি বিষয় মনে রাখবে। তুমি সৎ থাকলে মানুষও সৎ থাকবে। তারা তোমার সমালোচনা করলে মনে আঘাত নিও না, এটা এক শিক্ষা। আর প্রশংসা পেলে তাতে বুঁদ হয়ে যেও না।”

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nine + 4 =

সর্বশেষ বিনোদন