স্পাইডারম্যান লড়বে পাঁচ ভিলেনের সঙ্গে

আগামী ১৭ ডিসেম্বর মুক্তি পাবে মারভেল স্টুডিওজ নির্মিত ‘স্পাইডার-ম্যান’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’। এতে বেনেডিক্ট কাম্বারব্যাচের ডক্টর স্ট্রেইঞ্জকে সঙ্গে নিয়ে মাল্টিভার্সের জটিল এক রহস্যে জড়িয়ে পড়বে টম হল্যান্ডের ‘পিটার পার্কার’, অর্থাৎ স্পাইডার-ম্যান। এই মাল্টিভার্স কেমন হতে যাচ্ছে – তা নিয়ে নানা জল্পনাকল্পনা চলছে।

আগের ফ্র্যাঞ্চাইজিগুলোর স্পাইডার-ম্যানদের পাশাপাশি মারভেল ইউনিভার্সের আরও কিছু চরিত্রকে দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

চলচ্চিত্র মুক্তির ঠিক এক মাস আগে গতকাল ১৭ নভেম্বর ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ চলচ্চিত্রের দ্বিতীয় ট্রেলারটি মুক্তি দিলো মারভেল। প্রথম টিজার ট্রেলারে দেখা যায়, ‘স্পাইডার-ম্যান’ পরিচয় ফাঁস হয়ে যাওয়ার পর ডক্টর স্ট্রেইঞ্জের সহায়তায় পিটার এই তথ্য আবারও গোপনের চেষ্টা করে। কিন্তু মন্ত্রে হয় হিতে বিপরীত, আগের ফ্র্যাঞ্চাইজির ভিলেনরাও টম হল্যান্ডের ইউনিভার্সে ঢুকে পড়ে। স্যাম রাইমির ‘স্পাইডার-ম্যান’ ফ্র্যাঞ্চাইজির ‘ডক্টর অক্টোপাস’ চরিত্রে এখানে ফিরেছেন আলফ্রেড মলিনা। এছাড়াও আছে উইলিয়াম ড্যাফোর ‘গ্রিন গবলিন’, আর জেইমি ফক্সের ‘ইলেক্ট্রো’।

‘স্যান্ডম্যান’ ও ‘লিজার্ড’কেও দেখা গেছে, তবে এই চরিত্রে আগের শিল্পীরাই অভিনয় করবেন কিনা জানা যায়নি। অন্য কোনো স্পাইডার-ম্যানকে এখানে দেখা যায়নি। তবে ট্রেলার খুঁটিয়ে দেখে অনেকে ভাবছেন – এই দৃশ্যগুলোতেও তারা আছে, তবে মুছে দেয়া হয়েছে।
ট্রেলারে ছিলো না টম হার্ডির ‘এডি ব্রক’ আর ‘ভেনম’-ও। তবে আগেই এটুকু নিশ্চিত হওয়া গেছে যে তার চরিত্রটিও মারভেল সিনেমাটিক ইউনিভার্সেরই অংশ।

সনি পিকচার্সের ‘ভেনম’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় চলচ্চিত্র ‘ভেনম : লেট দেয়ার বি কার্নেইজ’-এর মিডক্রেডিট দৃশ্যে এডি আর ভেনম হঠাৎ চলে যায় অন্য এক দুনিয়ায়। সেখানে তারা জে কে সিমন্সের ‘জে জোনাহ জেমসন’কে পিটার পার্কারের আসল পরিচয় প্রকাশ্যে ফাঁস করে দিতে দেখে। স্যাম রেইমির চলচ্চিত্রেও একই চরিত্রে ছিলেন সিমন্স।

জন ওয়াটসের পরিচালনায় ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ চলচ্চিত্রে এছাড়াও অভিনয় করেছেন জেনডায়া, জ্যাকব ব্যাটালন, জন ফ্যাভ্রিউ এবং ম্যারিসা টোমেই। এই চলচ্চিত্রের মাধ্যমে হোমকামিং সিরিজটি শেষ হচ্ছে বলে আগেই জানিয়েছিলেন টম হল্যান্ড।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three + thirteen =

সর্বশেষ বিনোদন