সুস্মিতার ‘শেরনি ফিরে এসেছে!’

২০১১ সালে একটি বিশেষ চরিত্রে হলেও বলিউডের বড় পর্দায় এসেছিলেন তারকা অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। এর আগের বছর মুক্তি পাওয়া কাজল খুরানার অ্যাকশন কমেডি ‘নো প্রবলেম’ ছিলো তার অভিনীত সর্বশেষ হিন্দি ভাষার চলচ্চিত্র। মাঝে চলচ্চিত্রে অভিনয় করেছেন, তবে সেটা বাংলা ভাষায়, টলিউডি নির্মাতা সৃজিত মুখার্জির ‘নির্বাক’ চলচ্চিত্রে। অবশেষে গত বছর ডিজনি প্লাস হটস্টার স্ট্রিমিং প্লাটফর্মে ‘আরিয়া’ ওয়েব সিরিজের মাধ্যমে তিনি বলিউডে ফেরেন। অভিষেক ওয়েব সিরিজেই সাড়া ফেলে দেন, সে বছর ফিল্মফেয়ার উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতে নেন। সম্প্রতি এই সিরিজের দ্বিতীয় সিজনের টিজার মুক্তি পেয়েছে। প্রথম সিজনের মতো এখানেও সুস্মিতাকে মারমুখী ভূমিকায় দেখা গেছে।

টিজারে দেখা যায়, হোলির অনুষ্ঠানে ধুলা আর রঙের মধ্য দিয়ে আক্রমণাত্মক ভঙ্গিতে হেঁটে আসছেন সুস্মিতা। সারা মুখ আর সাদা শাড়িতে লাল রঙ মাখা, চোখে তীব্র চাহনি। দ্বিতীয় সিজনের খবর ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সুস্মিতা বলেন, “ফার্স্ট লুক, ‘আরিয়া টু’। শেরনি ফিরে এসেছে! এবার আগের থেকেও বেশি ভয়ংকর।’’

জনপ্রিয় ডাচ ক্রাইম-ড্রামা সিরিজ ‘পেনোজা’র রিমেক হিসেবে নির্মিত হয়েছে টানটান উত্তেজনার এই ওয়েব সিরিজটি। এর পরিচালক রাম মাধবনি, আর চিত্রনাট্য লিখেছেন সন্দীপ শ্রীবাস্তব ও অনু সিং চৌধুরী।

২০২০ সালে ফিল্মফেয়ার উৎসবে সেরা ড্রামা, সেরা অভিনেত্রী, সেরা আবহসঙ্গীত সহ দশটি বিভাগে পুরস্কার জিতে নেয় ‘আরিয়া’। এছাড়া আন্তর্জাতিক এমি পুরস্কারের সেরা ড্রামা বিভাগেও এই সিরিজটি মনোনয়ন পেয়েছিলো।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

6 + one =

সর্বশেষ বিনোদন