আলোচনায় ‘স্কুইড গেম’ দ্বিতীয় সিজন

ডিস্টোপিয়ান সারভাইভাল ড্রামা সিরিজ ‘স্কুইড গেম’কে বলা হচ্ছে এযাবতকালের সবচেয়ে জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ। মুক্তির প্রথম মাসে সর্বোচ্চ দেখা সিরিজের স্থান দখল করে নিয়েছে। নেটফ্লিক্সের হিসেবে, এই পর্যন্ত গোটা বিশ্বে ১৪২ মিলিয়ন বাড়িতে এই সিরিজটি দেখা হয়েছে। মাত্র ২১ মিলিয়ন মার্কিন ডলার বাজেটে নির্মিত এই সিরিজটির আয় বর্তমানে প্রায় নয়শ মিলিয়ন।

দক্ষিণ কোরিয়ায় নির্মিত বেশিরভাগ টিভি শো-ই মাত্র এক সিজনের হয়ে থাকে। এবার তার ব্যতিক্রম ঘটাতে যাচ্ছে জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ ‘স্কুইড গেম’। সিরিজটির লেখক ও পরিচালক হোয়াং দং-হিউক বলছেন, দর্শকদের প্রত্যাশা আর ভালোবাসার জবাবে দ্বিতীয় সিজনটি নির্মাণ করতে যাচ্ছেন।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে নির্মাতা হোয়াং বলেছেন, “আমার কাছে দ্বিতীয় সিজনের জন্য একটি মৌলিক গল্প আছে। এটা আমার মাথায় আছে, আর আমি বর্তমানে ব্রেনস্টর্মিং পর্যায়ে আছি। তবে আমার মনে হয় এখনই বিস্তারিত বলার সময় আসেনি।’’

দ্বিতীয় সিজন মুক্তির বিষয়ে ঘোষণা নেটফ্লিক্স-এর পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে আসেনি। তবে প্রতিষ্ঠানটির এক মুখপাত্রের বরাতে মার্কিন সংবাদমাধ্যম হলিউড রিপোর্টার জানায়, দ্বিতীয় সিজন নির্মাণের বিষয়টি আলোচনায় আছে, তবে এখনও চূড়ান্ত হয়নি।

‘স্কুইড গেম’ সিরিজটি জীবনযুদ্ধে পরাজিত, সমস্যায় জর্জরিত এবং গভীর হতাশাগ্রস্ত কিছু মানুষের গল্প নিয়ে নির্মিত। অর্থের লোভে তারা রহস্যময় এক প্রতিষ্ঠানের আয়োজিত স্কুলমাঠের শিশুতোষ সব খেলায় যোগ দেয়, যার প্রতিটিরই শেষে থাকে ভয়ঙ্কর সব টুইস্ট।

এতে অভিনয় করেছেন কোরিয়ান তারকা লি জা-জায়ে, পার্ক হেই-সু, হিউ সাং-তে, ওয়াই হা-জুন, সিওং জি-হান, জেং হো-ইয়োন সহ অনেকেই। সাধারণ একটি কোরিয়ান টিভি সিরিজ হিসেবে ‘স্কুইড গেম’ নির্মাণ করা হলেও এর বদৌলতে অভিনয়শিল্পীরা আন্তর্জাতিকভাবে পরিচিতি পেয়ে গেছেন। সিরিজের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আইকনস্টার গং ইয়ো।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 + 13 =

সর্বশেষ বিনোদন