আবারো স্বামীর নির্যাতনের শিকার পুনম

গত বছরের সেপ্টেম্বরে বিয়ের ২১ দিনের মাথায় স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন ভারতীয় মডেল-অভিনেত্রী পুনম পান্ডে। একই অভিযোগে আবারো তিনি পুলিশের শরণাপন্ন হয়েছেন। এর ভিত্তিতে ৭ নভেম্বর স্যামকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া

মাথা, চোখ ও মুখমণ্ডলে গুরুতর আঘাত নিয়ে অভিযোগ দায়েরের পরই পুনম হাসপাতালে ভর্তি হয়েছেন। ৮ নভেম্বর মুম্বাই পুলিশ জানিয়েছে, স্যামের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি (আইপিসি) অনুযায়ী মামলা করা হয়েছে।

গত বছর সেপ্টেম্বরে বান্দ্রায় নিজেদের বাড়িতে এক ঘরোয়া আয়োজনে বিয়ে করেন পুনম ও স্যাম। এর আগে অন্তত দুই বছর তারা একসঙ্গে ছিলেন। মধুচন্দ্রিমার সময়ই কথা কাটাকাটির জের ধরে স্যাম তাকে নির্যাতন করেন বলে জানিয়েছিলেন পুনম।

এক সাক্ষাৎকারে বলেছিলেন, “(স্যাম) আমার গলা টিপে ধরে, আর আমার মনে হচ্ছিলো দমবন্ধ হয়ে মারা যাবো। আমার মুখে ঘুসি মারে, চুল ধরে টেনে হিঁচড়ে নিয়ে যায়, এরপর আমার খাটের কোণায় আমার মাথা ঠুকে দেয়। এতেও থামেনি! আমার শরীরের উপর হাঁটু গেড়ে বসে আমার উপর নির্যাতন চালায়।”

প্রাণে বাঁচতে তিনি কোনোরকমে ঘর থেকে বেরিয়ে পড়েন বলে জানান। এরপর হোটেল কর্মীরা পুলিশকে ফোন করে এবং মাঝরাতেই পুলিশ এসে স্যামকে আটক করে। এই ঘটনার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও এক সপ্তাহের মধ্যেই মনোমালিন্য ভুলে স্বামীর সঙ্গে আবারো একসঙ্গে থাকতে শুরু করেন পুনম।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

9 − 9 =

সর্বশেষ বিনোদন