কাশ্মীরে টলিউডের এনা সাহা

প্রযোজনার পাশাপাশি এবার ‘চিনে বাদাম’ চলচ্চিত্রে অভিনয় করছেন এনা সাহা। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করছেন টলিউড তারকা যশ চোপড়া। এনা জানিয়েছিলেন, এই চলচ্চিত্রের দুইটি গানের শুটিংয়ে তারা কাশ্মীরে যাচ্ছেন। গতকাল ২৯ অক্টোবর জানা গেলো, গানের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে তিনে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা সূত্রে জানা যায়, ‘চিনে বাদাম’ চলচ্চিত্রের একটি গানের পাশাপাশি এনার পরের চলচ্চিত্রের প্রথম গানেরও শুটিং হয়েছে কাশ্মীরে। নাম ঠিক না হওয়া এই চলচ্চিত্রে যশের বিপরীতে অভিনয় করবেন নুসরাত জাহান।

‘চিনে বাদাম’ চলচ্চিত্রের প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের কর্ণধার এনার মা বনানী সাহা। তিনি জানান, শুটিংয়ের বাইরেও যেকোনো পরিস্থিতিতেই সহযোগিতা করেছেন যশ ও নুসরাত। ধসের কারণে রাস্তা বন্ধ থাকায় দলের বাকি সবার সঙ্গে খুশিমনে হেঁটেছেন তারা। জানা গেছে, তাদের দুজনের শুটিং শেষ হয়েছে। সব ঠিক থাকলে গতরাতেই তাদের ফেরার কথা।

‘চিনে বাদাম’ চলচ্চিত্রের জন্য অনেকটা ওজন কমিয়েছেন এনা। এরপর তাকে মুখ্য চরিত্রে রেখে আরও একটি চলচ্চিত্র নির্মাণ করবে জারেক এন্টারটেইনমেন্ট। এতে তার বিপরীতে থাকছেন হলিউড অভিনেতা অ্যালেক্স ও’নিল। অ্যালেক্স এর আগে টলিউডে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ‘গোলন্দাজ’ চলচ্চিত্রে মেজর ফ্রেডরিক জ্যাকসনের ভূমিকায় অভিনয় করেন। এছাড়াও এনার প্রযোজনায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘ডাক্তারকাকু’ চলচ্চিত্রের শুটিং আগামী বছরের জানুয়ারিতে শুরু হবে।

এছাড়াও এই বছর সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষ উপলক্ষে জারেক এন্টারটেনমেন্ট নির্মাণ করছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চার কন্যা’। সত্যজিতের ‘অপুর সংসার’-এর ‘অপর্ণা’, ‘নায়ক’-এর ‘অদিতি’, ‘অরণ্যের দিনরাত্রি’-র ‘দুলি’ এবং ‘চারুলতা’-র ‘চারু’ – চারটি চরিত্রেই অভিনয় করবেন এনার ছোট বোন ডোনা সাহা। সুব্রতের সঙ্গে যৌথভাবে চলচ্চিত্রটি পরিচালনাও করবেন তিনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

19 − sixteen =

সর্বশেষ বিনোদন