শাকিবের ‘প্রিয়তমা’র শুটিং শুরু জানুয়ারিতে

শাকিব খান। ছবি : সংগৃহীত

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে ২০১৭ সালের নভেম্বরে ‘প্রিয়তমা’ চলচ্চিত্রটি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন ঢালিউড তারকা শাকিব খান। চার বছর পর এই বছরের জানুয়ারিতে শাকিব জানান, ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান না পেয়ে চলচ্চিত্রটি তিনি নিজেই প্রযোজনা করছেন। একাধিকবার নায়িকা ও শুটিংয়ের সময় পরিবর্তনের পর অবশেষে চলচ্চিত্রটির নির্মাণ শুরু হচ্ছে।

এসকে ফিল্মসের একটি ঘনিষ্ঠ সূত্র নিউজ পোর্টাল এনটিভি অনলাইনকে জানায়, “আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটির শুট শুরুর পরিকল্পনা করছি আমরা। এরই মধ্যে শুটিং লোকেশনও প্রায় চূড়ান্ত। কক্সবাজারের শুঁটকিপল্লি, কাপ্তাই লেক, পুরান ঢাকাসহ বেশ কিছু জায়গায় শুট হবে। গানের শুট দুবাই বা ইউরোপে করার পরিকল্পনা আছে আমাদের। বেশ বড় বাজেটের সিনেমা হবে এটি। আগামী ঈদে মুক্তির কথাও ভাবছি।’’ তবে শাকিব খান প্রযোজিত চতুর্থ চলচ্চিত্রটিতে নায়িকা কে হচ্ছেন, তা এখনও চূড়ান্ত হয়নি বলে জানা গেছে।

রোমান্টিক গল্পের ‘প্রিয়তমা’ চলচ্চিত্রটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। যুক্তরাষ্ট্রপ্রবাসী হিমেল বলেন, “‘প্রিয়তমা’র জন্য আমি প্রস্তুত আছি। শাকিব ভাইয়া জানিয়েছেন ঈদে ‘প্রিয়তমা’র মুক্তি দিতে চান। তিনি গ্রিন সিগন্যাল দিলেই শুটিংয়ে নামবো। বিস্তারিত তার প্রোডাকশন এসকে ফিল্মস থেকে জানানো হবে।’’ এর আগে ২০১৭ সালে নিজের প্রথম চলচ্চিত্র ‘সুলতানা বিবিয়ানা’ বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন হিমেল।

পূর্বের খবরগুলোনুসরাত ফারিয়ার ‘হাবিবি’
পরবর্তী খবরগুলো১৪ বছরে প্রথম বিজ্ঞাপন

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen − 4 =

সর্বশেষ বিনোদন