‘পুরো লুক বদল করেছি’

এফ এস নাঈম। ছবি : সংগৃহীত

এক দশক পর আবারও চলচ্চিত্রে হাজির হচ্ছেন বাংলাদেশি টেলিভিশন তারকা এফ এস নাঈম। ২০১১ সালে ‘জাগো’ চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় পা রাখেন নাঈম। এরপর পছন্দমতো চিত্রনাট্য ও গল্প না পাওয়ায় চলচ্চিত্রে তার আর ফেরা হয়নি। অবশেষে গত ১২ অক্টোবর তিনি অরুণ চৌধুরীর সরকারি অনুদানের চলচ্চিত্র ‘জ্বলে জ্বলে তারা’য় চুক্তিবদ্ধ হয়েছেন।

দৈনিক প্রথম আলোকে নাঈম বলেন, “এক মাস আগে সিনেমাটির টিম থেকে আমাকে বলা হলো একটি চরিত্র আছে। এটা আপনার জন্যই পারফেক্ট। তারা চিত্রনাট্যটি পাঠানোর পরে মনে হলো প্রথম সিনেমা করার পরে এই দশ বছরে যে অভিজ্ঞতা অর্জন করেছিলাম, সেটা এই সিনেমার জন্যই। সিনেমাটির জন্য এখন পুরো লুক বদল করেছি।’’ অবশ্য চলচ্চিত্রে নিজের চরিত্র প্রসঙ্গে আপাতত মুখ খোলেননি তিনি।

নাঈম ও মিথিলা। ছবি : সংগৃহীত

‘জ্বলে জ্বলে তারা’ চলচ্চিত্রে নাঈমের সঙ্গে অভিনয় করছেন রাফিয়াত রশিদ মিথিলা। তিনি বলেন, “চলচ্চিত্রের গল্পটি খুব ভালো। আমার চরিত্রটিও ভালো পেয়েছি। আশা করছি ভালো কাজের সঙ্গে যুক্ত হয়েছি।” কিছুদিন আগেই ‘অমানুষ’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় মিথিলার অভিষেক হয়েছে।

ইফফাত আরেফিন তন্বীর রচনায় ‘জ্বলে জ্বলে তারা’ চলচ্চিত্রে আরও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান সহ অনেকেই। ১৫ অক্টোবর থেকে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে। চলচ্চিত্রের দুটি গানে কণ্ঠ দেবেন কুমার বিশ্বজিৎ ও ইমরান।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × 2 =

সর্বশেষ বিনোদন