বিরতিতে রায়ান রেনল্ডস

অভিনয় থেকে কিছুদিন বিরতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন হলিউড তারকা রায়ান রেনল্ডস।
বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম স্ক্রিনর‍্যান্ট জানায়, হলিউডের ব্যস্ততম তারকাদের একজন রায়ান রেনল্ডস সম্প্রতি ‘স্পিরিটেড’ চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। বর্তমানে কমেডি-মিউজিক্যাল ‘অ্যা ক্রিসমাস ক্যারল’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত তিনি। জানালেন, ক্রমাগত কাজের চাপে হাঁপিয়ে উঠেছেন তিনি – তাই এই বিরতি।
সামাজিক যোগাযোগমাধ্যমে রায়ান রেনল্ডস বলেন, “‘স্পিরিটেড’ এর কাজ শেষ করলাম। এরকম কঠিন কাজের জন্য তিন বছর আগেও প্রস্তুত ছিলাম কিনা জানি না। গান, নাচ, স্যান্ডবক্সে খেলা, সব মিলিয়ে যেন স্বপ্ন পূরণ হলো আমার। এটি অক্টাভিয়া স্পেন্সারের সঙ্গে আমার দ্বিতীয় ছবি। কিছুটা বিরতি নেয়ার এটাই উপযুক্ত সময়। শিল্পী ও নির্মাতাদের মিস করবো।’’
এই বছর রায়ান রেনল্ডসের ‘হিটম্যান’স ওয়াইফ’স বডিগার্ড’ ও ‘ফ্রি গাই’ মুক্তি পেয়েছে। বক্স অফিসে এযাবত মোট চারশ মিলিয়ন ডলার আয়ও করেছে চলচ্চিত্র দুটি। মুক্তির অপেক্ষায় আছে ‘রেড নোটিশ’, হাতে আছে ‘ডেডপুল থ্রি’ সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজ। রায়ান রেনল্ডসের কর্মবিরতির খবরে ‘ডেডপুল থ্রি’ ভক্তরা অবশ্য দুশ্চিন্তায় পড়েছেন। আগামী বছর চলচ্চিত্রটির শুটিং শুরুর কথা তিনি আগেই জানিয়েছেন, কিন্তু কতদিনের বিরতিতে যাচ্ছেন তা ভক্তদের অজানা থাকায় এই সংশয় তৈরি হয়েছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 − 5 =

সর্বশেষ বিনোদন