আবার ‘এক্সট্র্যাকশন’

নেটফ্লিক্সের ইতিহাসে সবচেয়ে বেশি দেখা ‘এক্সট্র্যাকশন’ চলচ্চিত্রের সিকুয়েল মুক্তির ঘোষণা দিয়েছে নেটফ্লিক্স কর্তৃপক্ষ। প্রকাশ করেছে একটি টিজারও।

‘এক্সট্র্যাকশন টু’ মুক্তির খবর এর আগে মুখ্য চরিত্রের অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ নিশ্চিত করেছিলেন। এবার ২৫ সেপ্টেম্বর একটি টিজার প্রকাশ করে নেটফ্লিক্স জানিয়েছে – টাইলার বেঁচে আছে, ফিরে আসছে ‘এক্সট্র্যাকশন টু’-তে। ‘এক্সট্র্যাকশন’-এর তুলনায় সিকুয়েলে আরও বেশি স্টান্ট ও অ্যাকশন থাকবে বলে জানা গেছে।

‘এক্সট্র্যাকশন’ চলচ্চিত্রে ঢাকার এক গ্যাংস্টারের হাত থেকে নিজের ছেলেকে উদ্ধারে মার্সেনারি টাইলার রেইককে ভাড়া করে মুম্বাইয়ের এক গ্যাংস্টার। শেষ দৃশ্যে টাইলারকে গুলিবিদ্ধ হয়ে বুড়িগঙ্গা সেতু থেকে নদীতে পড়ে যেতে দেখা যায়। ‘এক্সট্র্যাকশন টু’-এর টিজারে এই দৃশ্যের পরই আবহ কণ্ঠে শোনা যায়, “আপনি নদীতে পড়ে গেছেন বলে ডুবে যাননি, আপনি ডুবে আছেন বলে ডুবে গেছেন।’’ এরপর টাইলরের জ্ঞান ফিরে এবং তিনি সাঁতরে ওঠেন। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম স্ক্রিন র‍্যান্ট-এর সূত্রে জানা যায়, এবারের গল্পের প্রেক্ষাপট ঢাকা শহর নয়, বরং নতুন এক মিশনে যাচ্ছেন ক্রিস হেমসওয়ার্থ।

হলিউডভিত্তিক সংবাদমাধ্যম ডেডলাইন এক প্রতিবেদনে জানিয়েছে, প্রথম চলচ্চিত্রের মতোই ‘এক্সট্র্যাকশন টু’ পরিচালনা করছেন স্যাম হারগ্রেভ, আর প্রযোজনায় আছেন জো রুশো ও অ্যান্থনি রুশো।
২০২০ সালের ২৪ এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পায় ‘এক্সট্র্যাকশন’। মুক্তির প্রথম চার সপ্তাহে বিশ্বব্যাপী ৯৯ মিলিয়ন দর্শক চলচ্চিত্রটি দেখেন, যা নেটফ্লিক্সের ইতিহাসে রেকর্ড।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 4 =

সর্বশেষ বিনোদন