পরী-চয়নিকার শুটিং নভেম্বরে

চয়নিকা চৌধুরীর পরিচালনায় ঢালিউড তারকা পরীমনি অভিনীত ‘অন্তরালে’ ওয়েব ফিল্মের শুটিং নভেম্বরে শুরু হবে।
গত জুনের প্রথম সপ্তাহে পরীমনিকে নিয়ে নিজের প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন চয়নিকা চৌধুরী। তার প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’-তেও পরীমনি অভিনয় করেছিলেন।

৪ আগস্ট আইনশৃঙ্খলা বাহিনীর হাতে পরীমনি আটক হওয়ার পর চয়নিকাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তিনি বলেন, “পরীর গ্রেফতারের পর আমাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছিল। তারা দ্রুত আমাকে বাসায় পাঠালেও বিষয়টি আমার ও পরিবারের সদস্যদের মানসিক চাপে ফেলেছিল। এই দেড় মাসে নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছি। পরী আর আমার সম্পর্ক যেমন ছিল তেমনই আছে। ছবিটি নিয়ে তার সঙ্গে আমাদের আরও একবার বসতে হবে।”

‘অন্তরালে’ চলচ্চিত্রে পরীমনিকে দেখা যাবে বনেদি পরিবারের এক ব্যবসায়ীর স্ত্রী অর্পিতা চরিত্রে। স্বামীর চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান। গল্পকার পান্থ শাহরিয়ার বলেন, তাদের ভালোবাসার মধ্যে একটা মার্ডার রহস্য যুক্ত হয়ে যাবে। মার্ডার মানেই যে মারপিট করে খুন, তা নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে যায় তাহলে জীবনটা কেমন হয়ে যায় সেটাও উঠে আসবে এতে।

চয়নিকা জানান, আপাতত তারা চলচ্চিত্রের পাণ্ডুলিপি ঘষামাজা করছেন। বলেন, ‘‘পরী সম্ভবত এখন ‘প্রীতিলতা’, ‘গুনিন’, ‘বায়োপিক’-এর কাজ করবেন। তাই অক্টোবর মাসের পুরো সময়টাই তার লাগবে। আর আমার ছবির কাজ শুরু হবে নভেম্বরে।’’

‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত ‘অন্তরালে’ ওয়েব ফিল্মটি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

পূর্বের খবরগুলো‘কাগজ’-এর ইমন
পরবর্তী খবরগুলোশিশু অধিকারের নাটকে নাদিয়া

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

thirteen − 10 =

সর্বশেষ বিনোদন