চলচ্চিত্রের গানে আবার হাবিব

অনুদানের চলচ্চিত্র ‘গলুই’ দিয়ে দীর্ঘদিন পর চলচ্চিত্রের গানে ফিরলেন কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ।

এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ চলচ্চিত্রের একটি গানে কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ। সোহেল আরমানের কথায় গানটিতে হাবিবের সহশিল্পী জেরিন। সর্বশেষ ২০১৬ সালের ‘সুইটহার্ট’ চলচ্চিত্রে গান গেয়েছিলেন হাবিব।

‘গলুই’ চলচ্চিত্রের প্রযোজক খোরশেদ আলম খসরু দৈনিক দ্য ডেইলি স্টারকে বলেন, ‘গলুই’ সিনেমার টাইটেল গানের জন্য এমন একটি গানের প্রয়োজন ছিল। রোমান্টিক ধাঁচের এই গানটি শ্রোতাদের পছন্দ হবে বলে আশা করছি। সিনেমার কোনো বিষয়ে আমরা কোনো ছাড় দিচ্ছি না। যার গান লাগবে তাকে দিয়েই গান করানো হচ্ছ। এই সিনেমার আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ।

২৩ সেপ্টেম্বর থেকে জামালপুরে ‘গলুই’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানের এই চলচ্চিত্রে অভিনয় করেছেন শাকিব খান, পূজা চেরি, সুচরিতা, আলীরাজ এবং আজিজুল হাকিম।
২০০৬ সালে মুক্তি পাওয়া ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রের প্লেব্যাকে গেয়ে আলোচনায় আসেন হাবিব। বিশেষ করে তার ‘ভালোবাসবো বাসবো রে’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এছাড়া তিনি ‘চন্দ্রগ্রহণ’ (২০০৮), ‘আমার আছে জল’ (২০০৮), ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ (২০০৮), ‘খোঁজ: দ্য সার্চ’ (২০১০), ‘বিন্দাস’ (২০১৪) ও ‘আরও ভালোবাসবো তোমায়’ (২০১৫) চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × 4 =

সর্বশেষ বিনোদন