এসেছে ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’

২৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সঙ্গীতশিল্পী সায়ান চৌধুরী অর্ণবকে নিয়ে নির্মিত মিউজিক্যাল ডকুমেন্টারি ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’।

অর্ণবের ব্যক্তিগত ও সঙ্গীতজীবন নিয়ে আবরার আতহার পরিচালিত চলচ্চিত্র ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’ গতকাল ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে। চলচ্চিত্রে অর্ণবের জীবনের অজানা গল্প এবং ভবিষ্যৎ পরিকল্পনার কথা শোনাতে আছেন অর্ণব নিজেই, স্ত্রী সুনিধি নায়েক, বন্ধু পান্থ কানাই, বুনো, নির্মাতা আবরার সহ কাছের মানুষেরা। আর অর্ণবের জনপ্রিয় ১২টি গান নতুন সঙ্গীতায়োজনে বাজাবে গানের দল অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস।

‘মাইনকার চিপায়’ ওয়েব ফিল্ম খ্যাত আবরার দৈনিক প্রথম আলোকে বলেন, “’আধখানা ভালো ছেলে আধা মস্তান’ ফিল্মে এক শিল্পীর জীবনের দ্বৈত রূপের মধ্য থেকে নিজের সত্তা খুঁজে বের করার গল্প দেখানো হয়েছে। এখানে আমার আর অর্ণবের কথোপকথনের মধ্য দিয়ে জীবনের অনেক দোটানা আর দ্বিধার কথা উঠে এসেছে। মূলত, আমরা সবাই আধখানা ভালো, আধা মস্তান — এই দুই সত্তার মধ্যে বাঁধা। “

গত ১৬ সেপ্টেম্বর চরকির অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশিত একটি ছবিতে ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’ মুক্তির আভাস ছিল। চলচ্চিত্রে চেনা-অচেনার মিশেলে অর্ণবকে দেখা যাবে – এমন এক ইঙ্গিত পাওয়া গিয়েছিল অফিশিয়াল পোস্টার ও ট্রেলারে।

অর্ণব বলেন, “পরিকল্পনা ছিল একটা মিউজিক্যাল শো করা, যেটাতে আমি পারফর্ম করব। নতুন-পুরোনো গান থাকবে, গানের পেছনের গল্প বলব। কিন্তু সে কিছু কিছু জায়গায় আমার গানের সঙ্গে এমন কিছু বিষয় যুক্ত করেছে, ওসব বাড়তি ইমোশন তৈরি করছে। একটা সুন্দর জার্নি তৈরি হয়েছে, ইট ওয়াজ আ ব্রিলিয়ান্ট জব। আর মজার ব্যাপার হচ্ছে, এই চলচ্চিত্রে আমার আম্মু ও আব্বু দুজনই ছিলেন। আমাকে নিয়ে কথা বলছেন।“
২০১৫ সালে নিজের ষষ্ঠ অ্যালবাম ‘খুব ডুব’ অ্যালবাম মুক্তির পরেই হঠাৎ হারিয়ে গিয়েছিলেন অর্ণব। বছর দুয়েক ধরে তিনি গানে আবার নিয়মিত হয়েছেন।

পূর্বের খবরগুলোসালমানকে নিয়ে ডকু-সিরিজ
পরবর্তী খবরগুলোবাংলাদেশে আসছেন কৌশানী

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 1 =

সর্বশেষ বিনোদন