এমি অ্যাওয়ার্ডসে সেরা ‘দ্যা ক্রাউন’

২০২১ এমি অ্যাওয়ার্ডসে সবচেয়ে বেশি সংখ্যক পুরস্কার জিতে নিয়েছে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘দ্য ক্রাউন’।

গত ১৯ সেপ্টেম্বর রাতে লস অ্যাঞ্জেলেসে প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ডসের ৭৩তম আসর বসে। গত বছর ভার্চুয়ালি এই অনুষ্ঠানটি আয়োজিত হলেও এই বছর তারকারা সশরীরে অংশ নিতে পেরেছেন। আর এবারের আসরে সবচেয়ে বেশি পুরস্কার জিতেছে ব্রিটিশ রাজপরিবারের ইতিহাস নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘দ্যা ক্রাউন’।

১১টি বিভাগে মনোনীত ‘দ্যা ক্রাউন’ টিভি সিরিজটি এর ৭টিতেই পুরস্কার জিতে নিয়েছে। অ্যাপল টিভি প্লাসের কমেডি সিরিজ ‘টেড ল্যাসো’ ১৩টি মনোনয়ন পেয়ে প্রাথমিকভাবে এগিয়ে থাকলেও পুরস্কার পেয়েছে চারটি। আউটস্ট্যান্ডিং কমেডি সিরিজ, পরিচালনা, চিত্রনাট্য সহ অভিনয়ের চারটি বিভাগে টোবিয়াস মেঞ্জিস, অলিভিয়া কোলম্যান, জশ ও’কনর এবং গিলিয়ান অ্যান্ডারসন পুরস্কার জিতেছেন।

সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন ‘টেড ল্যাসো’ অভিনেতা জ্যাসন সুডেইকিস। সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন জিন স্মার্ট, এইচবিও ম্যাক্সের ‘হ্যাকস’ সিরিজের জন্য। এছাড়াও অভিনয়ের বিভিন্ন শাখায় আরও পুরস্কার জিতেছেন কেট উইন্সলেট এবং ইওয়ান ম্যাকগ্রেগর।

সিবিএস ও প্যারামাউন্ট প্লাসে সম্প্রচারিত ৭৩তম প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সেডরিক দ্য এন্টারটেইনার।

 

বিজয়ীদের তালিকা
কমেডি সিরিজ: টেড ল্যাসো
ড্রামা সিরিজ: দ্য ক্রাউন
লিমিটেড সিরিজ: দ্য কুইনস গেমবিট
অভিনেতা (কমেডি সিরিজ): জেসন সুডেইকিস (টেড ল্যাসো)
অভিনেত্রী (কমেডি সিরিজ): জেন স্মার্ট (হ্যাকস)
অভিনেতা (ড্রামা সিরিজ): জশ ও’কনর (দ্য ক্রাউন)
অভিনেত্রী (ড্রামা সিরিজ): অলিভিয়া কোলম্যান (দ্য ক্রাউন)
অভিনেতা (লিমিটেড সিরিজ/মুভি): ইওয়ান ম্যাকগ্রেগর (হ্যালস্টন)
অভিনেত্রী (লিমিটেড সিরিজ/মুভি): কেট উইন্সলেট (মেয়ার অব ইস্টটাউন)

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

14 + 19 =

সর্বশেষ বিনোদন