৩ ডিসেম্বর আসছে ‘মিশন এক্সট্রিম’

অবশেষে আগামী ৩ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ঢালিউড পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের প্রথম পর্ব।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের যৌথ পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার সানী সানোয়ার এই খবর নিশ্চিত করেন। তিনি বলেন, ”জীবনযাত্রা এখন অনেকটা স্বাভাবিক। পাশাপাশি ভ্যাকসিনেশনও চলছে। এখন শুধু একটি জিনিসই বাকি, আর তা হলো সিনেমা হলে বড় বাজেটের নতুন সিনেমা মুক্তি পাওয়া। এই ঘোষণার মাধ্যমে আমরা সেই কাজটি করতে যাচ্ছি। আশা করছি, সবাই আমাদের পাশেই থাকবেন। করোনাভাইরাসের বড় ধাক্কা সামলে আবারও আমরা ফিরে যাবো সিনেমার সেই সুদিনে।’’
নির্মাতারা জানান, ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান অবলম্বনে নির্মিত। চলচ্চিত্রটির প্রচারণার ট্রেইলার সহ নানা প্রমোশনাল কনটেন্ট মুক্তি পাবে শীঘ্রই। আর ছাড়পত্রের জন্য চলচ্চিত্রটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে।
‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের জন্য টানা ৯ মাস কঠোর পরিশ্রম করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা আরেফিন শুভ। তিনি বলেন, “সিনেমাটির জন্য নিজেকে ফিট করতে যে পরিশ্রম করেছি, সেটা কখনও ভোলার মতো নয়। দীর্ঘ ট্রেনিংয়ে লিগামেন্ট পায়ের স্থানচ্যুত হয়েছিল, ছিঁড়েছিল টিস্যুও। সে আঘাতে এখনও কাতরাতে হয়। এসব কষ্ট ভুলে যাব, যখন সিনেমাটি দেখে দর্শকদের ভালো লাগবে। সিনেমাটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে, এটা খুবই আনন্দের।“
কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ। সহযোগী প্রযোজক হিসেবে আছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।
এর আগে পর পর দুই বছর দুই ঈদে ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের দুই পর্ব মুক্তির ঘোষণা দেওয়া হলেও করোনার কারণে তা আর সম্ভব হয়নি। এবার চলচ্চিত্রের প্রথম পর্বটি মুক্তির কিছুদিন পর দ্বিতীয় পর্বটি মুক্তি পাবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

19 − four =

সর্বশেষ বিনোদন