আবারও বিজ্ঞাপনে ববি ও কোনাল

দীর্ঘদিন পর আবার বিজ্ঞাপনে কাজ করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ববি ও কণ্ঠশিল্পী কোনাল।

‘নিম বিউটি সোপ’-এর নতুন একটি বিজ্ঞাপনে জিঙ্গেল ও ভয়েসওভার দিয়েছেন চ্যানেল আই সেরাকণ্ঠ খ্যাত শিল্পী কোনাল। রেহমান খলিলের পরিচালনায় বিজ্ঞাপনটিতে মডেল হয়েছেন ববি।

এর আগে মেরিল পেট্রোলিয়াম জেলি, পেপসোডেন্ট টুথপেস্ট, প্রাণ, আড়ং, চাকা ওয়াশিং পাউডার, আইটেল ফোন সহ বেশ কয়েকটি বিজ্ঞাপনের জিঙ্গেল ও ভয়েসওভার দিয়েছেন কোনাল। তবে মাঝে কয়েক বছর প্লেব্যাকেই পূর্ণ মনোযোগ দিয়েছিলেন তিনি। তার মতে, চলচ্চিত্রের প্লেব্যাকের সঙ্গে ভয়েসওভারের পার্থক্য হল – বিজ্ঞাপনে স্ক্রিপ্ট দেখে পর্দায় যিনি অভিনয় করেছেন তার মুড বুঝে কণ্ঠ দিতে হয়।

কোনাল বলেন, “এটা করতে গিয়ে অনেক সময়ই পর্দার মানুষটির সঙ্গে কণ্ঠ মেলে না। বারবার দিতে হয়। কিন্তু নিম বিউটি সোপের কাজটি খুবই চমৎকার হয়েছে। কাজটি করতে গিয়ে আমি নিজেও মজা পেয়েছি। অনেকদিন পর জিঙ্গেল দিলাম। সবকিছু মিলে গেলে এখন থেকে নিয়মিত জিঙ্গেলে কাজ করব।“

করোনাভাইরাসের কারণে দেড় বছর বিরতির পর এই বিজ্ঞাপনের মাধ্যমে শুটিংয়ে ফিরলেন ববি। তিনি বলেন, “এই বিজ্ঞাপনটি পুরোপুরি গ্ল্যামার নির্ভর। অনেকদিন পর এ ধরনের কাজ করছি। শুটিং করে তৃপ্তি পাচ্ছি।… কিছু কাজ থাকে যা করার সময় বোঝা যায় ভালো নাকি মন্দ ফলাফল আসবে! বিজ্ঞাপনটির শুটিং আয়োজন ও নির্মাণ ভাবনা এবং আমার উপস্থিতি সবকিছু মিলিয়ে এক কথায় অসাধারণ। দুর্দান্ত একটি কাজ হচ্ছে।“ এর আগে পাওয়ার, এলিট মেহেদী, ওয়ারিদ টেলিকম, ওয়ালটন সহ আরও বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করেছেন ববি।

শীঘ্রই রশিদ পলাশের পরিচালনায় ‘ময়ূরপঙ্খী’ নামে ওয়েব ফিল্মের শুটিং শুরু করবেন ববি। তার ভাষায়, “পরিস্থিতি যখন সহজ হবে বড় সিনেমা নিয়ে ফিরবো। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। কয়েকটি সিনেমা চূড়ান্ত হয়ে আছে। সেগুলোর জন্য নিজেকে প্রস্তুত করেছি।“

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nine − 9 =

সর্বশেষ বিনোদন