সাতটি প্রেক্ষাগৃহে ‘নারীর শক্তি’

গতকাল ১০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আবারও মুক্তি পেয়েছে পুরোনো চলচ্চিত্র ‘নারীর শক্তি’।

যা গত ঈদুল ফিতরে মাত্র একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো ‘নারীর শক্তি’ চলচ্চিত্রটি। লকডাউনের পর প্রেক্ষাগৃহগুলোতে নতুন চলচ্চিত্র না আসায় পুরনো চলচ্চিত্রই আবার মুক্তি দেওয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় কঠোর বিধিনিষেধ উঠে যাওয়ার দুই সপ্তাহ পর গতকাল সাতটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘নারীর শক্তি’।

‘নারীর শক্তি’ চলচ্চিত্রের অভিনেত্রী ও প্রযোজক সিমি ইসলাম কলি জানান, এই চলচ্চিত্রে তিনি ছাড়াও অভিনয় করেছেন আশীক চৌধুরী, রিনা খান, দুলারী প্রমুখ।

এই বছরের মার্চ মাসে ‘নারীর শক্তি’ মু্ক্তি দেওয়ার কথা থাকলেও তাতে কোনো প্রেক্ষাগৃহ আগ্রহ দেখায়নি। পরবর্তীতে মে মাসে ঈদুল ফিতর উপলক্ষ্যে ডিপজলের ‘সৌভাগ্য’ চলচ্চিত্রটি মুক্তি পায়। এর ফলে ঈদে মাত্র একটি প্রেক্ষাগৃহে ‘নারীর শক্তি’ মুক্তি পায়।

প্রযোজক সমিতির অফিস সহকারী সোমেন্দ্র চন্দ বলেন, “ঈদুল ফিতরে ‘নারীর শক্তি’ এক হলে রিলিজ হয়েছিল। সাথে ডিপজলের ‘সৌভাগ্য’ মুক্তি পেয়েছিল। সেই হিসেবে ‘নারীর শক্তি’ শুক্রবার মুক্তি পেয়েছে পুরাতন সিনেমা হিসেবে। এটি নতুন সিনেমা নয়।“

যে সাতটি হলে মু্ক্তি পেয়েছে ‘নারীর শক্তি’:

চিত্রামহল সিনেমা ঢাকা, আনন্দ সিনেমা ঢাকা, বিজিবি সিনেমা পিলখানা ঢাকা, নিউ গুলশান সিনেমা জিনজিরা ঢাকা, বর্ষা সিনেমা জয়দেবপুর, নিউ মেট্রো সিনেমা নারায়ণগঞ্জ, সঙ্গীতা সিনেমা খুলনা।

লকডাউনের পর প্রেক্ষাগৃহগুলো খুলে গেলেও এই পর্যন্ত ‘নবাব এলএলবি’ ও ‘কসাই’ ছাড়া অন্য কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two + 7 =

সর্বশেষ বিনোদন