সৌরভকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা

ভারতের কিংবদন্তী সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর জীবননির্ভর চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে।

গত ৯ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অফিশিয়াল ঘোষণায় এই খবর নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলী নিজেই। বলিউড পরিচালক লাভ রঞ্জন ও অঙ্কুর গর্গের প্রযোজনা প্রতিষ্ঠান ‘লাভ ফিল্মস’ এই চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছে। টুইটে তাদের ট্যাগ করে সৌরভ লিখেছেন, “ক্রিকেট আমার জীবন। ক্রিকেট আমাকে মাথা উঁচু করে দারুণ এক যাত্রায় সামনের দিকে এগিয়ে চলার আত্মবিশ্বাস দিয়েছে। লাভ রঞ্জনের প্রযোজনায় আমার এই যাত্রা নিয়ে চলচ্চিত্র তৈরি হচ্ছে, আর তা বড় পর্দায় দেখা যাবে ভেবেই রোমাঞ্চিত আমি।”

সৌরভের এই টুইটটি শেয়ার করে লাভ রঞ্জন লিখেছেন, “লাভ ফিল্মস পরিবারে দাদাকে পাওয়া অত্যন্ত গর্বের। আমাদের আপনার জীবনের এক অংশ করে তোলার জন্য, আপনার গল্প সারাবিশ্বকে জানানোর অনুমতি দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।”

তবে সৌরভ গাঙ্গুলীর চরিত্রে কাকে দেখা যাবে তা আপাতত গোপনই রেখেছেন সংশ্লিষ্টরা। সৌরভ অবশ্য আগে জানিয়েছিলেন যে তিনি এই ভূমিকায় রণবীর কাপুরকে দেখতে চান। আবার কেউ কেউ বলছেন, রনবীর নয়, সৌরভের চরিত্রে বরং অভিনয় করবেন হৃত্বিক রোশান।

এর আগে ভারতীয় দুই অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন আর মহেন্দ্র সিং ধোনিকে কেন্দ্র করে বলিউডে চলচ্চিত্র নির্মিত হয়েছে। পর্দায় মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুক্তির অপেক্ষায় থাকা পরিচালক কবীর খানের ‘৮৩’ চলচ্চিত্রে কপিল দেবের ভূমিকায় আছেন রণবীর সিং। ‘সাবাশ মিঠু’ চলচ্চিত্রে মিতালি রাজের চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু। এছাড়াও ঝুলন গোস্বামীর বায়োপিক নির্মাণের খবরও শোনা যাচ্ছে। এতে ঝুলনের ভূমিকায় আনুশকা শর্মা অভিনয় করতে পারেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × 4 =

সর্বশেষ বিনোদন