রানু মণ্ডলকে নিয়ে চলচ্চিত্র

ভারতীয় কণ্ঠশিল্পী রানু মণ্ডলের জীবন নিয়ে বলিউড চলচ্চিত্র নির্মিত হচ্ছে। চলচ্চিত্রটির নাম ‘মিন রানু মারিয়া’।

পরিচালক হৃষিকেশ মণ্ডলের পরিচালনায় হিন্দি ভাষার ‘মিন রানু মারিয়া’ চলচ্চিত্রে নদিয়ার বোগোপাড়ার বাসিন্দা রানু মণ্ডলের জীবনযুদ্ধ উঠে আসবে। তার যৌবনকাল, প্রেম-বিয়ে, আর সেখান থেকে রানাঘাট স্টেশনে আসা – সবটাই এই চলচ্চিত্রে দেখানো হবে। রানুর চরিত্রটিতে অভিনয় করতে যাচ্ছেন টলিউড তারকা ইশিকা দে।

পরিচালক হৃষিকেশ জানান, রানু মণ্ডলের জীবনীনির্ভর এই চলচ্চিত্রে গানের প্রাধান্য থাকছে। অ্যালবামের জন্য ১৫টি গান বানানো হলেও মূল চলচ্চিত্রে ৮টি গান থাকবে। এর মধ্যে বেশ কয়েকটি গান রানু মণ্ডল নিজেই গাইবেন। এছাড়াও ডুয়েট গানের জন্য কণ্ঠশিল্পী কুমার শানু এবং অতিথি অভিনেতা হিসেবে হিমেশ রেশমিয়ার সঙ্গেও আলোচনা চলছে বলে জানান পরিচালক। এই চলচ্চিত্রের গানে সুর দিয়েছেন সিধু, সুরজিৎ ও নীলাকাশ।

নভেম্বর মাস থেকেই ‘মিন রানু মারিয়া’ চলচ্চিত্রের নির্মাণকাজ শুরু হয়ে যাবে। চলচ্চিত্রের শুটিংয়ের সিংহভাগ রানাঘাটে এবং কিছু অংশ মুম্বাই ও কলকাতায় সম্পন্ন হবে।

ইশিকা জানান, ‘মিন রানু মারিয়া’ চলচ্চিত্রে নব্বইয়ের দশকের এবং বর্তমানের রানু মণ্ডলকে দেখা যাবে। বর্তমানের রানুর ভূমিকায়ই অভিনয় করবেন তিনি। রানুর সঙ্গে সরাসরি দেখা না হলেও খুব শীঘ্রই ভার্চুয়ালি আলাপ সারবেন বলে জানান ইশিকা।

ইশিকা এর আগে বলিউডে ‘সেক্রেড গেইমস’ (২০১৮) ওয়েব সিরিজে, এবং ‘রুম নো. ১০৩’ (২০১৫) ও ‘লাল কাপতান’ (২০১৯) চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার উল্লেখযোগ্য বাংলা চলচ্চিত্রের মধ্যে আছে ‘মন্দবাসার গল্প’ (২০১৭) এবং ‘পূর্ব পশ্চিম দক্ষিণ’ (২০১৯)।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × 5 =

সর্বশেষ বিনোদন