বিয়ে করেছেন অপূর্ব

বিয়ে করেছেন বাংলাদেশের টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

গতকাল ২ সেপ্টেম্বর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি কনভেনশন সেন্টারে জিয়াউল ফারুক অপূর্ব এবং শাম্মা দেওয়ানের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কনে শাম্মা পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকেন। যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করে সেখানকার একটি গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠানে ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করছেন। বিয়ে উপলক্ষে তিনি সপ্তাহখানেক আগে ঢাকায় এসেছেন। প্রায় ছয় মাস আগে থেকেই পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা চলছিল বলে জানান অপূর্ব।

বিয়ের আগে গোপনীয়তা প্রসঙ্গে অপূর্ব বলেন, “আসলে বিয়ের দিন সবাইকে জানাতে চেয়েছি। কারণ, সবে তো আংটিবদল। বিয়ের ছবি সবাই প্রকাশ করুক, এটাই চেয়েছি। অনেকে এটাকেই ভেবে নিচ্ছেন গোপন করা।“ নিজের তৃতীয় বিয়ে প্রসঙ্গে এই অভিনেতা বলেন, “জীবনে অনেক চড়াই-উতরাই পার করেছি। এখন নতুন জীবন শুরু করতে যাচ্ছি। ভক্ত, দর্শক সবার কাছেই দোয়া চাইছি, নতুন জীবনের পথচলা যেন সুন্দর হয়।“

এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অপূর্ব অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেন। ২০১১ সালের ফেব্রুয়ারিতেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। সে বছরের ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপূর্ব। এই দম্পতির ৯ বছরের সংসারজীবন গত বছর শেষ হয়। অপূর্ব ও অদিতির ঘরে এক সন্তান আছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four − 2 =

সর্বশেষ বিনোদন