৯ সেপ্টেম্বর আসছে ‘মুম্বাই ডায়েরিস ২৬/১১’

সন্ত্রাসী হামলার মাঝে চিকিৎসকদের ভূমিকা নিয়ে নির্মিত বলিউড সিরিজ ‘মুম্বাই ডায়েরিস ২৬/১১’ আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

২০০৮ সালের ২৬ নভেম্বর মুম্বাইয়ে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলার পরিপ্রেক্ষিতে নির্মিত হয়েছে ‘মুম্বাই ডায়েরিস’ সিরিজটি। সিরিজে দেখা যাবে, সরকারি হাসপাতালের এক চিকিৎসক তাঁর শিক্ষানবীশদের নিয়ে আহতদের সেবা দিচ্ছেন, আবার প্রাণ বাঁচাচ্ছেন নিজেদেরও। চিকিৎসক হিসেবে হামলাকারীদের প্রাণ বাঁচানো কতটা যুক্তিযুক্ত – এই প্রশ্নও উঠে আসবে এই সিরিজে। সম্প্রতি সিরিজটির ট্রেলার মুক্তি পেয়েছে।

সন্ত্রাসী হামলার রাতের ভিন্ন একটি দিককে ‘মুম্বাই ডায়েরিস’ সিরিজে উপস্থাপন করা হবে বলে জানান পরিচালক নিখিল আদভানি। তিনি বলেন, “সম্মুখযোদ্ধা এবং অগোচরে রয়ে যাওয়া বীরদের প্রতি সম্মানসূচক হিসেবে নির্মিত এ সিরিজটি… এই শোটি দর্শকদের বোম্বে জেনারেল হসপিটালের করিডোরে নিয়ে যাবে; চিকিৎসক, নার্স, ইন্টার্ন আর ওয়ার্ড বয়দের মতো ফার্স্ট রেস্পন্ডারদের চোখে তারা দেখতে পাবেন সেই ভয়াল রাতে সেখানে কী চলছিলো। আমরা এই সিরিজ নিয়ে খুবই গর্বিত… এই গল্পকে আমরা বিশ্বজোড়া ছড়িয়ে দিতে পারছি এমন একটা সময়ে, যখন সম্মুখযোদ্ধাদের প্রচেষ্টার প্রশংসিত হওয়া প্রয়োজন।”

‘মুম্বাই ডায়েরিস ২৬/১১’ সিরিজে কঙ্কনা সেন শর্মা, মোহিত রাইনা, টিনা দেশাই, শ্রেয়া ধানওয়ান্থারি সহ আরও অনেকে অভিনয় করেছেন। স্ট্রিমিং প্লাটফর্ম অ্যামাজন ভিডিও প্রাইমে মুক্তি পাবে সিরিজটি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × 1 =

সর্বশেষ বিনোদন