মনোজের মামলা, আবারও কটাক্ষ কামালের

বলিউড অভিনেতা কামাল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন ‘দ্যা ফ্যামিলি ম্যান’ তারকা মনোজ বাজপেয়ি। জবাবে আবারও মনোজকে নিয়ে বিদ্রুপাত্মক মন্তব্য করেন কামাল।

মনোজ বাজপেয়ির আইনজীবীর বরাতে পিটিআই জানায়, ২৪ আগস্ট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফার্স্ট ক্লাস আদালতে কামালের বিরুদ্ধে মানহানির মামলা করেন মনোজ। প্রসঙ্গত, গত ২৬ জুলাই কামাল সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মনোজের ব্যক্তিগত ও পেশাগত বিষয়ে ‘অবমাননাকর’ মন্তব্য করেন। মনোজকে ‘মাদকাসক্ত’ বলেও উল্লেখ করেন তিনি।

মনোজের মামলার জবাবে ২৫ আগস্ট টুইটারে একটি পোল খোলেন কামাল। ক্যাপশনে লেখা, “আপনারা কি মনে করেন আগামী দুই বছরের মধ্যে প্রত্যেক বলিউডওয়ালারই আমার বিরুদ্ধে মানহানির মামলা করা হয়ে যাবে?” ২৬ আগস্ট টুইট করেন, “একজন মানুষ কতটা মরিয়া হলে মুম্বাই থেকে ইন্দোর গিয়ে, অস্থায়ী বাসস্থানের প্রমাণ জোগাড় করে আপনার বিরুদ্ধে মামলা করতে পারে। আমার তো ‘ডর’-এর শাহরুখ খানের কথা মনে পড়ে গেল।“

বলিউড অভিনয়শিল্পীদের নিয়ে কামাল আর খানের এমন মন্তব্য করার ঘটনা নতুন নয়। এর আগে এ বছরই বলিউড তারকা সালমান খানকে জড়িয়ে দুর্নীতি এবং অর্থ পাচার সংক্রান্ত মন্তব্য করায় কামালকে মানহানির নোটিশ পাঠান সালমান। কামাল জবাবে বলেছিলেন, সালমানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ চলচ্চিত্র নিয়ে তাঁর বিরূপ সমালোচনা সহ্য হয়নি বলেই এই নোটিশ পাঠিয়েছেন। এছাড়াও জুলাইয়ে আরেক তারকা আমির খানের বিবাহবিচ্ছেদ নিয়েও কটাক্ষ করেন কামাল।

‘দ্যা ফ্যামিলি ম্যান’ ছাড়াও মনোজের ‘ডায়াল ১০০’, ‘সাইলেন্স’, ‘রায়’ সহ কয়েকটি কাজ স্ট্রিমিং প্লাটফর্মে মুক্তি পেয়েছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

11 + 8 =

সর্বশেষ বিনোদন