প্রাণ ভরে বাঁচতে চান শিল্পা

কঠিন এক সময়ে নিজেকে শক্ত রাখার চেষ্টা করে যাচ্ছেন শিল্পা শেট্টি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই বলিউড অভিনেত্রী বলেন, তিনি ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন।

পর্নোগ্রাফি মামলায় এক মাসের বেশি সময় ধরে গ্রেফতার শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এরপর দীর্ঘদিন কাজকর্ম থেকে নিজেকে গুটিয়ে নিলেও শিল্পা কিছুদিন আগে ‘সুপার ড্যান্সার চ্যাপটার ফোর’-এর বিচারকের আসনে ফেরেন। সব প্রতিকূলতার সঙ্গে লড়াই করেই মূল স্রোতে ফিরছেন বলে জানান এই তারকা।

এক ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি নিজের নিদারুণ যন্ত্রণার কথা, নেতিবাচক আর বিষণ্ন সময়ে এগিয়ে যাওয়ার কথা বললেন শিল্পা। তিনি বলেন, “জীবনের ক্ষেত্রে আমরা “পজ” বাটন টিপে দিতে পারি না। জীবনের প্রতিটা দিনই খুব গুরুত্বপূর্ণ, হোক তা ভালো বা খারাপ সময়। আমাদের জীবনে যখন খুব সংকটময় এবং কঠিন সময় আসে, তখন কি আমরা সত্যি সত্যি এই সময়টাকে মুছে দিতে পারি? যা কিছু ঘটুক না কেন, জীবনের ঘড়ি নিজের মতো করে চলতে থাকে। একমাত্র জিনিস যা আমাদের সঙ্গে থাকে তা হলো সময়। আর তাই ওই সময়কে চিরতরে জীবন থেকে মুছে ফেলার বদলে প্রতিটা মুহূর্ত বেঁচে থাকা জরুরি। আমার মন যতই সময়কে মুছে দেওয়ার কথা বলুক না কেন, আমি কিন্তু জীবনের প্রতিটা মুহূর্ত প্রাণ ভরে বাঁচতে চাই।“

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

six − 6 =

সর্বশেষ বিনোদন