ছিনতাইকারীর কবলে সালওয়া

পরিবার সহ ছিনতাইকারীর কবলে পড়েছেন অভিনেত্রী নিশাত নাওয়ার সালওয়া।

২৫ আগস্ট রাতে মৈনট ঘাট থেকে মা–বাবাকে নিয়ে ঢাকায় ফিরছিলেন নিশাত নাওয়ার সালওয়া। তাঁদের গাড়িটি কেরানীগঞ্জের রোহিতপুরের কাছাকাছি পৌঁছালে হঠাৎ চারটি মোটরসাইকেল তাঁদের পথ রোধ করে। তিনি বলেন, “অকথ্য ভাষায় গালাগাল করছিল তারা। বলছিল, আমাদের গাড়ির সঙ্গে তাদের একটা মোটরসাইকেলের ধাক্কা লেগেছে। তারা গাড়ি থেকে আমাদের নামতে বলে। তাদের মধ্যে একজন পাঁচ হাজার টাকা দাবি করে। আমাদের জীবননাশের হুমকি দেয়।“ এরপর ৯৯৯–এ ফোন করা হলে পুলিশ এসে তাঁদের উদ্ধার করে।

সালওয়া বলেন, “জীবনে কখনো ডাকাত বা চাঁদাবাজ চক্রের হাতে পড়ব ভাবিনি। এখনো ঘটনাটা ভাবলে মনে হয় দুঃস্বপ্ন দেখছি। পুরো রাতটি আতঙ্কে কেটেছে। এখনো ট্রমার মধ্যে রয়েছি।“

২৫ আগস্ট রাতেই সংঘবদ্ধ এই চক্রের একজনকে গ্রেপ্তার করে পুলিশ। সালওয়ার বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় অভিযোগ করেন। দক্ষিণ কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ জানায়, দ্রুত বিচার আইনে এই মামলা নেওয়া হয়েছে। গ্রেফতার ব্যক্তির সহকারীদেরও আটক করার চেষ্টা করছেন তাঁরা।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮–এর প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করছেন। প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী কবরীর ‘এই তুমি সেই তুমি’ নির্মাণাধীন চলচ্চিত্রে তিনি অভিনয় করছেন। তাঁর অভিনীত চলচ্চিত্র ‘বীরত্ব’ ও ‘বুবুজান’ আছে মুক্তির অপেক্ষায়।

পূর্বের খবরগুলোনা ফেরার দেশে গৌরী ঘোষ
পরবর্তী খবরগুলোচলচ্চিত্রের কবি নজরুল

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nine + 11 =

সর্বশেষ বিনোদন