জোহানসনকে সমর্থন দিলেন ওলসেন

ডিজনির বিরুদ্ধে আইনি লড়াইয়ে হলিউড তারকা স্কারলেট জোহানসনকে সমর্থন দিলেন এলিজাবেথ ওলসেন।

এক সাক্ষাৎকারে মারভেল সহকর্মী স্কারলেট জোহানসনের দৃঢ়তার প্রশংসা করে তাঁকে শুভকামনা জানান এলিজাবেথ ওলসেন। তিনি বলেন, “অভিনেতা-অভিনেত্রীরা আর তাঁদের আয়ের বিষয়টি শুধুই চুক্তির। হয় চুক্তিতে থাকবে নাহয় না।”

মারভেল স্টুডিওজের ‘ব্ল্যাক উইডো’ চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর ডিজনির বিরুদ্ধে চুক্তি ভঙ্গের অভিযোগ আনেন জোহানসন। জানান, ‘ব্ল্যাক উইডো’ প্রেক্ষাগৃহে মুক্তির দিনই ডিজনি প্লাস স্ট্রিমিং প্লাটফর্মে মুক্তি দেওয়ায় বক্স অফিস বোনাসের সম্ভাবনা থেকে তিনি বঞ্চিত হয়েছেন। তাঁর অভিযোগ, নিজেদের স্ট্রিমিং সার্ভিসকে বাড়তি গুরুত্ব দিতে ডিজনি ইচ্ছাকৃতভাবে এই কাজটি করেছে।

মারভেল তারকাদের মধ্যে ডেইভ বাতিস্তার পর ওলসেন এই আইনি লড়াইয়ের ব্যাপারে কোনো মন্তব্য করলেন। ‘অ্যাভেঞ্জারস’ ফ্র্যাঞ্চাইজিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ‘গার্ডিয়ানস অফ দ্যা গ্যালাক্সি’ তারকা বাতিস্তা অবশ্য সরাসরি কোনো পক্ষ নেননি।

স্ট্রিমিং সার্ভিসে চলচ্চিত্র মুক্তির হার বেড়ে যাওয়ায় কম বাজেটের চলচ্চিত্রগুলো নিয়ে উদ্বেগ প্রকাশ করেন ‘ওয়ান্ডাভিশন’ তারকা ওলসেন। তিনি বলেন, “আমি আর্ট ফিল্ম দেখতে চাই আর্ট থিয়েটারে, আর এজন্যই আমার দুশ্চিন্তা হয় যে এসব থিয়েটার বাঁচিয়ে রাখতে হচ্ছে। এসব থিয়েটার আর্থিক দিক থেকে কীভাবে চলছে তা-ও আমি জানি না।“

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × three =

সর্বশেষ বিনোদন