‘এটারনালস’ চলচ্চিত্রের পোস্টারে হারিশ

মারভেল স্টুডিওজের সুপারহিরো চলচ্চিত্র ‘এটারনালস’-এ অভিনয় করেছেন বলিউড অভিনেতা হারিশ প্যাটেল। এই চলচ্চিত্রের সদ্য প্রকাশিত পোস্টারে গুরুত্বপূর্ণ চরিত্রের তালিকায়ও আছেন তিনি।

১৯ আগস্ট প্রকাশিত ‘এটারনালস’ চলচ্চিত্রের নতুন পোস্টারে দেখা যায়, কুশীলবের মধ্যে আছে হারিশের নামটিও। বলিউড তারকা ছদ্মবেশধারী এটারনাল কুমাইলের ম্যানেজার চরিত্রে অভিনয় করবেন তিনি।

হারিশ বলেন, “ভারতে আমি সহ-অভিনেতা ছিলাম। মানুষ ভাবছে আমি অলস বসে আছি, কিন্তু এখানে (হলিউড) আমি নিয়মিত কাজ করছি। আমি খুশি যে এখানে এত বছর পর আমার ওপর নজর পড়ছে। মানুষ অনেক সময়ই আমাকে গুন্ডা (চলচ্চিত্র)-এর ইবু হাতেলা বলে ডাকে, কিন্তু অন্যান্য চলচ্চিত্রেও আমার কাজ সমান ভালো হয়েছে বলে আমি মনে করি।”

এর আগে ‘এটারনালস’ চলচ্চিত্রে অভিনয়ের অভিজ্ঞতার কথা বলেন হারিশ। তিনি বলেন, “আমি এঞ্জেলিনা জোলিকে চিনতাম, কিন্তু অন্য যাঁরা আমার সঙ্গে কাজ করছিলেন তাঁদের ব্যাপারে কিছুই জানতাম না। আলোচনার টেবিলে এক দিকে ছিলেন কুমাইল নানজিয়ানি, আর অন্য দিকে রিচার্ড ম্যাডেন। আমি জানতাম না গেইম অফ থ্রোনস (সিরিজ)-এ তিনি এত জনপ্রিয় ছিলেন।”

‘এটারনালস’ নির্মাণ করেছেন সম্প্রতি অস্কারবিজয়ী পরিচালক ক্লোয়ি ঝাও। ১৯ আগস্ট চলচ্চিত্রটির পোস্টারের পাশাপাশি মুক্তি পেয়েছে দ্বিতীয় ট্রেলার। চলচ্চিত্রটি এ বছরের ৫ নভেম্বর মুক্তি পাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

11 − 8 =

সর্বশেষ বিনোদন