জনসম্মুখে আসছেন শিল্পা শেট্টি

প্রায় এক মাস পর জনসম্মুখে আসছেন বলিউড তারকা শিল্পা শেট্টি।

১৫ আগস্ট অনুষ্ঠিতব্য ‘উই ফর ইন্ডিয়া : সেইভিং লাইভস, প্রটেকটিং লাইভলিহুড’ শীর্ষক এক ভার্চুয়াল অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শিল্পা। এছাড়াও থাকছেন বলিউডের অর্জুন কাপুর, দিয়া মির্জা, করন জোহর, পরিনিতি চোপড়া, সাইফ আলি খান এবং আন্তর্জাতিক তারকা এড শিরান ও স্টিভেন স্পিলবার্গ। তিন ঘণ্টার এই অনুষ্ঠানের আয় করোনাভাইরাসের টিকা, রোগীদের সেবা এবং দীর্ঘমেয়াদি ক্ষতিপূরণে ব্যবহার করা হবে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে সম্প্রচারিত হবে অনুষ্ঠানটি।

পর্নো ভিডিও চক্রে জড়িত থাকার অভিযোগে ১৯ জুলাই গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। এ বিষয়ে শিল্পা কোন মন্তব্য করেননি। রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার ৪’ থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শিল্পা শুধু বলেন, ভারতের বিচারব্যবস্থার ওপর সম্পূর্ণ আস্থা আছে তাঁর। চলমান নানা আলোচনা-সমালোচনা প্রসঙ্গে বলেন, “একটি পরিবার হিসেবে সম্ভাব্য সব আইনি সমাধানের আশ্রয় নিচ্ছি আমরা। কিন্তু ততদিন পর্যন্ত, বিশেষ করে একজন মা হিসেবে আমার আকুল আবেদন, আমার সন্তানদের কথা ভেবে আমাদের ব্যক্তিগত জায়গাটাকে সম্মান করুন, আর সত্যতা যাচাই না করেই মনগড়া তথ্যের ভিত্তিতে মন্তব্য করা থেকে বিরত থাকুন।“

পূর্বের খবরগুলোপিছিয়েছে ‘ভেনম টু’ মুক্তির তারিখ
পরবর্তী খবরগুলোবিয়ে করলেন নিলয়

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nine + 14 =

সর্বশেষ বিনোদন