‘বৈজু বাওরা’ থেকে বাদ দীপিকা

‘বৈজু বাওরা’ চলচ্চিত্র থেকে বাদ পড়েছেন দীপিকা পাড়ুকোন – এমন গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড পাড়ায়।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, স্বামী ও সহঅভিনেতা রণবীর সিং-এর সমান পারিশ্রমিক চাওয়ায় সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই চলচ্চিত্র থেকে দীপিকাকে বাদ দেওয়া হয়েছে।

‘গোলিওন কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাসতানি’, ‘পদ্মাবত’ – বানসালির পর পর তিনটি চলচ্চিত্রেই কাজ করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ‘বৈজু বাওরা’ চলচ্চিত্রেও এই তারকা দম্পতিরই অভিনয়ের কথা ছিলো। কিন্তু শ্যুটিং শুরু হওয়ার আগেই শোনা যাচ্ছে দীপিকার বাদ পড়ার গুঞ্জন।

চলচ্চিত্র অঙ্গনে নারীর অধিকার, পুরুষের সমান পারিশ্রমিক চাওয়ার প্রয়োজনীয়তা নিয়ে সবসময়ই সরব দীপিকা। একাধিক সাক্ষাৎকারে এ নিয়ে কথাও বলেছেন তিনি।

তবে সঞ্জয় লীলা বানসালির সঙ্গে আরও কাজ করার ইচ্ছা ব্যক্ত করেছেন দীপিকা। ৯ আগস্ট সঞ্জয়ের প্রযোজনা সংস্থার ২৫ বছর পূর্তিতে বানসালিকে নিয়ে স্মৃতিচারণ করেন তিনি। বলেন, “নিজেকে কখনোই সঞ্জয় লীলা বানসালির অনুপ্রেরণা হিসেবে কল্পনা করিনি। যোগ্যই মনে করিনি। কিন্তু তিনি আমাকে যে যে চরিত্রে সাজিয়ে তুলেছেন, তার জন্য আমি চিরকাল তাঁর কাছে কৃতজ্ঞ।“

মুঘল বাদশাহ আকবরের সময়কার কিংবদন্তিতে আচ্ছন্ন এক সঙ্গীতকারের জীবন নিয়ে তৈরি হবে ‘বৈজু বাওরা’। ১৯৫২ সালে ভারত ভূষণ এবং মীনা কুমারী অভিনীত চলচ্চিত্রের ‘রিমেক’ হতে যাচ্ছে বানসালির চলচ্চিত্রটি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × five =

সর্বশেষ বিনোদন