‘সুনিতা’ চরিত্রটিই সবচেয়ে শক্তিশালী

২০১৭ সালে মুক্তি পাওয়া ‘হারামখোর’ চলচ্চিত্রে ‘সুনিতা’ চরিত্রটি নিজ অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে শক্তিশালী চরিত্র – বলছেন ত্রিমলা অধিকারী শেঠ। এ চলচ্চিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকির চরিত্র ‘শ্যাম’-এর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন তিনি।
ত্রিমলা বলেন, “যখন আমি নওয়াজের স্ত্রীর চরিত্রটি পাই, একটুও দ্বিধা করিনি; আর সেটে গিয়েই বুঝেছি দর্শকদের ওপর প্রভাব ফেলবে এ চরিত্র। চরিত্রটি শক্তিশালী, আর এমন একটি চরিত্রে অভিনয় করাটা মজার ছিলো। আমার পরবর্তী চলচ্চিত্র ‘গারবেজ’-ও ছিলো বুদ্ধি আর শক্তির মিশেল। এরপর মুক্তি পায় আমার সর্বশেষ চলচ্চিত্র ‘আদি সোনাল’। তাই এ কথা বলা যেতে পারে যে একজন অভিনেতা হিসেবে আমি এটাই করতে চাই – এমন সব চরিত্রে অভিনয় করতে চাই যাদের নানা স্তর আছে, আর যাদের মধ্যে সহজেই নিজেকে দেখা যায়।”
করোনা পরিস্থিতির মধ্যেই বিয়ের পিঁড়িতে বসেন এ অভিনেত্রী ও কথক নৃত্যশিল্পী। তিনি বলেন, “লকডাউনের ঠিক আগেই আমি বিয়ে করেছি, আর বিয়ের পরের আনুষ্ঠানিকতা হয়েছে লকডাউনে। যেহেতু শ্যুটিং বন্ধ ছিলো, তাই এ সময়টাতে আমি ব্যাঙ্গালোরে আমার শ্বশুরবাড়ির মানুষজনের সঙ্গে সময় কাটিয়েছি, মানিয়ে নিয়েছি নতুন পরিস্থিতির সঙ্গে।“
স্বামী পরিচালক নিশিল শেঠের সঙ্গে বিয়ের আগে ‘ভাস্মাসুর’ চলচ্চিত্রে কাজ করেছেন বলে জানান ত্রিমলা অধিকারী। ‘আদি সোনাল’ চলচ্চিত্রের পর সিদ্ধান্ত কাপুরের সঙ্গে একটি অ্যান্থোলজিতে অভিনয় করতে যাচ্ছেন এ তরুণ অভিনেত্রী।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

10 − 7 =

সর্বশেষ বিনোদন