রাজ-শিল্পার সংসারে ধ্বংসের চেষ্টা চলছে 

পাপারাজ্জিদের দৌলতে প্রায়শই রাখির ভিডিও দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। বিগ বস ১৪-তে অংশগ্রহণ করার পর থেকেই বেশ আলোচনায় এসেছেন রাখি সাওয়ান্ত। জিমে আসা, জিম থেকে বেরোনোর পথে মাঝে মধ্যেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতার নিয়ে মুখ খুললেন তিনি।

রাখির কথায় জানা যায়, বিখ্যাত হিন্দি গান ‘টুক টুক দেখে’-তে নাচ করার সুযোগ তিনি পেয়েছিলেন শিল্পার সূত্রেই। তিনি তার প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন ভিডিওটিতে।

ভাইরাল হওয়া ভিডিওতে রাখিকে বলতে শোনা যায়,‘রাজ কুন্দ্রা এক জন সম্মানীয় ব্যক্তি। ব্যবসায়ী তিনি। আমি বিশ্বাস করি না, এমন কাজ তিনি করেছেন। আর শিল্পা শেঠির মতো মানুষ হয় না। তিনি যোগাসনের মাধ্যমে সবাইকে উদ্বুদ্ধ করেন। তার পরিবারে এমন ঘটনা ঘটেনি। কেউ ইচ্ছে করে তাদের ফাঁসানোর চেষ্টা করে চলেছে।’

রাখির কথায়, সদ্য করোনামুক্ত হয়েছেন রাজ। তাকে নিয়ে এই নোংরা খেলায় মাতা উচিত নয়। ‘এ সব শুনলে কান্না পেয়ে যায় আমার। এ সব মেনে নেব না। খুব আহত হয়েছি আমি’, একথা বলতে বলতে গলা ভেঙে এল রাখির।

পর্নো ছবি বানানোর অভিযোগে অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে অভিযোগ, পর্নো বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। সে সম্পর্কে যথেষ্ট তথ্য প্রমাণ হাতে রয়েছে মু্ম্বাই পুলিশের।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × one =

সর্বশেষ বিনোদন